Tuesday, April 23, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাবেরোবিতে সুপ্রভাতের নতুন সভাপতি রাজ্জাক সাধারণ সম্পাদক তুহিন

বেরোবিতে সুপ্রভাতের নতুন সভাপতি রাজ্জাক সাধারণ সম্পাদক তুহিন

পুলক আহমেদ- বেরোবি প্রতিনিধিঃ
সুপ্রভাত সমাজকল্যাণ সংস্থা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ১ বছরের জন্য আংশিক কমিটিতে আব্দুর রাজ্জাক কে সভাপতি এবং মো তুহিন রানাকে সাধারণ সম্পাদক করা হয়।

গতকাল বুধবার ১৯শে অক্টোবর রাতে সুপ্রভাতের এক প্রেস বিজ্ঞপ্তিতে সংগঠনের ক্রেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মাহমুদ ও সুপ্রভাতের ক্রেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো আবু বক্কর সিদ্দিক এই অনুমোদন দেন।

এছাড়াও কমিটির অন্যন্যা সদস্য হিসেবে আছে সহ সভাপতিঃ হাবিবুর রহমান, এ.এস.এম নাহিদ। সাংগঠনিক সম্পাদকঃ নুসরাত শ্রাবনী,তৌফিক হাসান। ক্রেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে আছে আলমগীর হোসেন, মীম নুর রশিদ লিরিক।

সুপ্রভাত সমাজকল্যাণ সংস্থা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী আব্দুর রাজ্জাক বলেন, সুপ্রভাত একটি সমাজকল্যাণ সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে সংঘটন টি বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে কাজ করছে এবং সেসব সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বেরোবির সুপ্রভাত শাখা সেই সমাজকল্যাণ মূলক কাজ গুলো বাস্তবায়নে ভূমিকা পালন করবে বলে আমি মনে করি।সেই সাথে কেন্দ্রীয় কমিটি কে ধন্যবাদ দিতে চাই আমাকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়ার জন্য।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments