Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাবেরোবি ফরিদপুর ছাত্র কল্যাণ সমিতির কান্ডারী অনিক-মিন্টু

বেরোবি ফরিদপুর ছাত্র কল্যাণ সমিতির কান্ডারী অনিক-মিন্টু

পুলক আহমেদ- বেরোবি প্রতিনিধিঃ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বৃহত্তর ফরিদপুর ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার ৬ই নভেম্বর সাবেক সভাপতি নয়ন সেন হীরক এবং সাধারণ সম্পাদক রাফিন হোসেন অনিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী ও শরীয়তপুর জেলা নিয়ে এই সংগঠন টি।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে রাফিন হোসেন অনিক এবং সাধারণ সম্পাদক মিন্টু রহমান নির্বাচিত হন। এছাড়াও নতুন কমিটির সদস্যরা হলেন সহঃ সভাপতি শামীম হাসান ধ্রুব, তুরিমা বিশ্বাস সহ আরো দুজন।

যুগ্ন সাধারণ সম্পাদক বক্কার শেখ, রাকিব হোসাইন সহ আরো দু‘জন, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলামসহ দুজন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান সাকিব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ঊর্মি আক্তার, প্রচার সম্পাদক সাব্বির আহমেদ, কার্যকরী সদস্য সজীব উদ্দিন, জুয়েল হোসেন, সাকিব শিকদারসহ আরও অনেকে।

বৃহত্তর ফরিদপুর ছাত্র কল্যাণ সমিতির সদ্য বিদায়ী সভাপতি নয়ন সেন হীরক বলেন- নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছে, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি, সবাই তাদের নিজ নিজ অবস্থান থেকে ছাত্রছাত্রীদের কল্যানে কাজ করবে।

নব-নির্বাচিত সভাপতি সম্পাদক রাফিন হোসেন অনিক বলেন- বৃহত্তর ফরিদপুর ছাত্র কল্যাণ সমিতির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং আমার পক্ষ থেকে নতুন কমিটির সকল সদস্যের প্রতি রইলো শুভেচ্ছা। সবাইকে সাথে নিয়ে প্রাণের এই সংগঠনটিকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments