Wednesday, April 24, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাময়মনসিংহের গৌরীপুরে অপহৃত শিশু উদ্ধার

ময়মনসিংহের গৌরীপুরে অপহৃত শিশু উদ্ধার

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
গত ০৩/০১/২০২৩ খ্রিষ্টাব্দ রাত অনুমান ৮.০০ টার সময় গৌরীপুর থানাধীন অচিন্তপুর ইউনিয়নের ষৌলপাই উত্তরপাড়া গ্রামের আল হেলাল জামে মসজিদের সামনে ধর্মীয় সভা হতে ভিকটিম রোজিনা আক্তার তন্নি @ শারমিন আক্তার(৫)-কে অজ্ঞাত অপহরণকারীরা অপহরণ করে।

অপহরণের পর থেকে ভিকটিমের পিতা- মোঃ নুরুল হক এর নিকট অপহরণকারীরা একটি মোবাইল নাম্বার থেকে তার মেয়ের মুক্তির জন্য ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে আসছিলো।

ঘটনার পরের দিন এ সংক্রান্তে গৌরীপুর থানার মামলা নং- ০৪, তারিখঃ ০৪/০১/২৩ ইং রুজু হলে ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয়ের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, গৌরীপুর সার্কেল এবং গৌরীপুর থানার অফিসার ইনচার্জ-এর প্রত্যক্ষ তত্বাবধানে থানা পুলিশের একটি বিশেষ টিম গতকাল রাতেই ১নং ময়লাকান্দা ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অপহরণের সাথে জড়িত ১। এখলাছ মিয়া(১৯), পিতা- চান মিয়া, সাং- খুদ কালিহর ২।সিরাজুল ইসলাম বাবু(২৩), পিতা- নজরুল ইসলাম, সাং- খুদ কালিহর ৩। জসিম উদ্দিন(২০), পিতা- আবুল হাশেম, সাং- কোনাপাড়া ৪। কামরুল ইসলাম, পিতা- আবুল কালাম, সাং- টিকুরী-দের গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্য অনুযায়ী নেত্রকোনা জেলার সদর থানাধীন রাজুর বাজার এলাকা হতে ৫। মোঃ মোস্তাকিম(২০), পিতা- দুলাল মিয়া, সাং- খুদ কালিহর-কে গ্রেফতারপূর্বক তার হেফাজত থেকে ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অপহরণকারীরা প্রাথমিকভাবে অপহরণের কথা স্বীকার করেছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments