Tuesday, April 16, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাময়মনসিংহে ঈশ্বরগঞ্জে ভারসাম্যহীন চাচার দায়ের কোপে শিশু ভাতিজার মৃত্যু

ময়মনসিংহে ঈশ্বরগঞ্জে ভারসাম্যহীন চাচার দায়ের কোপে শিশু ভাতিজার মৃত্যু

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
গত ১২ই নভেম্বর শনিবার দুপুর প্রায় সাড়ে ১২টার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের দেবেস্থান নামক গ্রামে মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে শিশু ভাতিজার মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত শিশুটির নাম নাইম মিয়া(৫)। এই মৃত্যুর অভিযোগের প্রেক্ষিতে মানসিক ভারসাম্যহীন চাচা আব্দুল বারেক নামের ব্যক্তিকে আটক করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পীরজাদা শেখ মোস্তাছিনুর রহমান সাংবাদিকদের কাছে চাচার দায়ের কোপে ৫ বছরের শিশু ভাতিজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। স্থানীয়দের বরাত দিয়ে বলেন-আব্দুল বারেক দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।এজন্য গত ১০ বছর বাড়িতে তাকে শিকলবন্দি করে রাখা হয়।ঘটনার আনুমানিক তিন মাস আগে আব্দুল বারেক শিকল খুলে বাড়ি থেকে পালিয়ে যান।

১২ই নভেম্বর শনিবার দুপুরে হঠাৎ সে বাড়িতে ফিরে এলেও তাকে কেউ দেখতে পায়নি। ঘটনার কিছুক্ষণ আগে শিশু নাইমকে তার মা ঘরে ভাত খেতে দিয়ে পুকুর পাড়ে যান। এমন সময় আব্দুল বারেক একটি দা দিয়ে শিশুটিকে কুপিয়ে হত্যা করে কোলে করে বাইরে নিয়ে আসেন।

পরে পরিবারের লোকজন খোঁজ পেয়ে তাকে ধরে বাড়ির পাশে একটি গাছে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারেককে আটক করে থানায় নিয়ে আসে।এমন মর্মান্তিক ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক)হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানালেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments