Friday, April 19, 2024
Homeঢাকা বিভাগমাদারীপুর জেলামাদারীপুরে মাদক উদ্ধারে মাদককারবারীর হামলায় জেলা গোয়েন্দা শাখার এসআইসহ ৩ পুলিশ সদস্য...

মাদারীপুরে মাদক উদ্ধারে মাদককারবারীর হামলায় জেলা গোয়েন্দা শাখার এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে মাদক ব্যবসাইদের হামলায় এক এসআই সহ তিন জন পুলিশ আহত এবং ডিবি পুলিশের ব্যবহৃত একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এমনকি গ্রেফতার হওয়ায় আসামীকে ছিনিয়েও নেয়া হয়। বুধবার বিকেলে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য-পেয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ আব্দুল রশীদ(৪২), সহকারী উপপরির্শক (এএসআই) শফিউল বাশার(৩২) ও মোঃ সজীব(৩২) (এএসআই)। ঘটনায় পর অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খান, মধ্য-পেয়ারপুর গ্রামের বারেক কাজীর ছেলে রাহাদ কাজী, একই গ্রামের আব্দুল হক খালাসীর ছেলে রফিকুল ইসলাম ও গফুর কাজীর ছেলে আক্কাস কাজী।

গোয়েন্দা পুলিশ ও স্থানীয়রা জানায়- পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খানের বাড়ির পাশের পরিত্যক্ত ঘরে ইয়াবার একটি বড় চালান রেখে ব্যবসা পরিচালনা করে আসছে ওই এলাকার আলকেজ হাওলাদারের দুই ছেলে বিটু হাওলাদার ও ইব্রাহীম হাওলাদার। এমন সংবাদের ভিত্তিতে জেলার গোয়ান্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ আব্দুল রশীদের নেতৃত্বে একটি দল সবুর খানের বাড়িতে অভিযান চালায়।

এ সময় ইব্রাহীম হাওলাদারকে মাদকসহ আটক করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। তাৎক্ষনিক ঘটনাস্থলে আসনে পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খান। পরে ইউপি সদস্য ভুয়া পুলিশ আখ্যা দিয়ে হামলা চালিয়ে আটক হওয়া মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে ছিনিয়ে নেয়। এ সময় পুলিশের উপর লাঠিশোঠা দিয়ে বেদম মারধর করা হয়। এতে ডিবির এসআই আব্দুর রশীদসহ তিনজন আহত হয়।

এ সময় ভাংচুর করা হয় পুলিশের ব্যবহৃত একটি মোটরসাইকেল। খবর পেয়ে ডিবি পুলিশের অতিরিক্ত একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে অভিযান চালিয়ে ইউপি সদস্য সবুর খানসহ চার জনকে আটক করে ডিবি পুলিশ।

মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আল-মামুন বলেন, ডিবি পুলিশের উপর হামলার ঘটনায় ইউপি সদস্যসহ ৪জন আটক করা হয়েছে। বাকিদের ধরতে চলছে অভিযান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments