Friday, April 19, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাযারা দূর্নীতি মুক্ত দেশ গড়ার কথা বলে তারাই দূর্নীতি করছে- মঞ্জুরুল ইসলাম...

যারা দূর্নীতি মুক্ত দেশ গড়ার কথা বলে তারাই দূর্নীতি করছে- মঞ্জুরুল ইসলাম আফেন্দী

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন যারা ক্ষুধা মুক্ত, ঘুষ মুক্ত ও দূর্নীতি মুক্ত দেশ গড়ার কথা বলে আজ তারাই দূর্নীতি করে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে।

দূর্নীতি মুক্ত দেশ গড়তে হলে সৎ নেতৃত্ব প্রতিষ্টা করতে হবে। আর এই কাজটি করে যাচ্ছে জমিয়তে উলামায়ে ইসলাম।

এ জন্য দরকার জমিয়তে উলামায়ে ইসলামের। গতকাল শনিবার দুপুরে নীলফামারী আয়াত কমিউনিটি সেন্টারে অনুষ্টিত সদস্য সম্মেলন ও জেলা কাউন্সিলে তিনি এ কথা বলেন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নীলফামারী জেলা শাখার সভাপতি মাওলানা হারুন রিয়াজীর সভাপতিত্বে সদস্য সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহা সচিব মাওলানা তাফাজ্জুল হক আজিজ ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান কাসেমী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- রংপুর জেলা শাখার সদস্য সচিব মাহমুদুর রহমান, নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম কাসেমী, কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি রেজাউল করিম, ডোমার শাখার সভাপতি মাহমুদ বিন আলম, ডিমলা শাখার সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন প্রমূখ।

মহা সচিব মঞ্জুরুল ইসলাম বলেন- ইংরেজ ও ব্রিটিশ বিরোধী সংগঠন হচ্ছে জমিয়তে উলামায়ে ইসলাম। এই সংগঠনটির অতীত ইতিহাস ও ঐতিহ্য রয়েছে। দ্বীন প্রতিষ্টার জন্য সবাইকে তিনি এই সংগঠনের পতাকা তলে শামিল হওয়ার আহবান জানান তিনি।

সদস্য সম্মেলন শেষে ইসমাইল হোসেন রিয়াজীকে সভাপতি ও মুফতি আব্দুল্লাহ মঞ্জুর কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি ঘোষনা করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments