Thursday, April 25, 2024
Homeঅপরাধ ও আইনরংপুরের তারাগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার পরিবারের দাবি, নুপুরকে হত্যা করা হয়েছে

রংপুরের তারাগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার পরিবারের দাবি, নুপুরকে হত্যা করা হয়েছে

খলিলুর রহমান খলিল- নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে নূপুর রাণী(১৭) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বামীর পরিবারের দাবি আত্মহত্যা, গৃহবধূর পরিবারের দাবি, নুপুরকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজিয়েছে স্বপন। শুক্রবার ১৬ইং সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার সময় নুপুর তার স্বামীর বাড়ির শয়ন ঘরে ধারের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করে।

গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে- পরিবারের অজান্তে, নূপুরের সাথে এক বছর পূর্বে মুঠো ফোনে প্রেমের সম্পর্কে জড়ায় স্বপন। পরে রহিমাপুর খিয়ার পড়া গ্রামর আদেশ সরকারের ছেলে স্বপন সরকার আনুমানিক গত এক মাস পূর্বে প্রেমের সম্পর্কের জের ধরে নুপুরকে নিজ বাড়িতে তুলে বিয়ে করে।

নুপুরের বাবা কৈলাশ চন্দ্র অভিযোগ করে বলেন- প্রেমেই সর্বনাশ করলো আমার মেয়েটার। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আমার মেয়েকে শারীরিক নির্যাতন করতো স্বামী সহ তার পরিবারের লোকজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাগঞ্জ থানার ওসি তদন্ত সিরাজুল ইসলাম বলেন- খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গৃহবধুর লাশ উদ্ধার করেছে। তবে ওই ঘটনার পরপরই স্বপন ও তার বাবা আদেস বাড়ি ছেড়ে পালিয়েছে।

এ বিষয়ে তারাগঞ্জ থানায় নুপুরের বাবা বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments