Thursday, April 25, 2024
Homeদূর্ঘটনারংপুরের তারাগঞ্জে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৮, আহত ৫০ অধিক

রংপুরের তারাগঞ্জে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৮, আহত ৫০ অধিক

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
রংপুর জেলাধীন তারাগঞ্জ উপজেলার সলেহা শাহ্ এলাকার খারুভাজ সেতু সংযোগ সড়কে দু’টো চেয়ার কোচ এর মুখোমুখী সংঘর্ষের খবর পাওয়া গেছে।

জানা গেছে- সাংঘর্ষিক এ সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলে ৫ জন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৩ জনসহ মোট ৮ জন নিহত হয়েছে বলে প্রশাসনিক সূত্রে জানা গেছে। এছাড়াও মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় ৭ জন গুরুতর আহত সহ মোট আহত ৫০ জনের বেশি।

রবিবার দিনগত রাত আনুমানিক সাড়ে ১২টায়(সোমবার- ০৫/০৯/২২ইং) দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের ১টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ফলে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে

দূর্ঘটনা পরবর্তী আবহাওয়ার প্রতিকূল পরিবেশ থাকায় অনেক কষ্ট আর হয়রানির মধ্যদিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের উদ্ধার অভিযান সম্পন্ন করতে হয়। দূর্ঘটনাস্থলে এলকাবাসীও উদ্ধার কাজে সহযোগিতা করছেন বলে জানা গেছে। শোকের ছায়া নেমেছে, নিহত ও আহত স্বজনদের কান্না ও আহাজারিতে।

উদ্ধার কর্মী সূত্রে জানা গেছে- রাত আনুমানিক সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের রংপুর সদর উপজেলার পাগলাপীর বাস স্ট্যান্ডের নিকটতম সলেহা শাহ্ বাজার সংলগ্ন খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে জোয়ানা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টীম ঘটনাস্থলে গিয়ে, স্থানীয় জনসাধারন মিলে বৃষ্টিতে ভিজে উদ্ধার কাজ পরিচালনা করেন।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মোর্শেদ জানান- ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থা নিহত হয়েছে আরও ৩ জন তবে মৃতের সংখ্যা বাড়তে পারে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রশাসনিক ভাবে জানা গেছে- রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের ৩টি পরিবারকে ২০ হাজার করে টাকা প্রদান করা হয়েছে এবং বাকী ৫ জনের পরিচয় ও মৃত্যু সনদ নিশ্চিতকরণের মাধ্যমে টাকা প্রদান করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments