Friday, April 19, 2024
Homeঅপরাধ ও আইনরংপুরের পীরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে বৃদ্ধকে প্রহার

রংপুরের পীরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে বৃদ্ধকে প্রহার

মোস্তফা মিয়া- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে ইউনুস আলী(৬০) নামের এক বৃদ্ধকে শারিরীক নির্যাতন চালিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। আহত ইউনুস আলী পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কাবিলপুর ইউনিয়নের সরলিয়া গ্রামে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগে জানা যায়- সরলিয়া গ্রামের আব্দুল মালেক মিয়ার পুত্র মিজানুর রহমান(৪৫) এর নিকট একই গ্রামের মৃত বসির উদ্দিনের পুত্র ইউনুস আলী ধার প্রদানকৃত ৫১ হাজার টাকা পায়। উক্ত পাওনাকৃত টাকা প্রদানে মিজানুর গড়িমসি করলে গত দেড়মাস পূর্বে ইউনুস আলী গ্রাম্য মাতব্বর আবুল কাশেম, সুলতান মিয়া, আব্দুস ছালাম ও ইদ্রিস আলীর নিকট নালিশ করেন। গ্রাম্য শালিসে মিজানুর টাকা নেয়ার কথা স্বীকার করে টাকা পরিশোধে কয়েকদিন সময় প্রার্থনা করেন।

গত ২৯শে আগষ্ট সকালে ইউনুস আলী তার স্ত্রী সামছুন্নাহার বেগমকে মিজানুর রহমানের বাড়িতে টাকার জন্য পাঠালে সে ইউনুসের স্ত্রীকে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। একই দিনে স্থানীয় সাজু মিয়ার দোকানে মিজানুরের সঙ্গে ইউনুস আলীর দেখা হলে টাকার প্রসঙ্গে তুলতেই ক্ষিপ্ত মিজানুর অতর্কিত কিলঘুষি মারতে থাকে ইউনুস আলীকে।

এক পর্যায়ে রক্তাক্ত অবস্থায় ইউনুস আলী মাটিতে লুটিয়ে পড়লে প্রতিবেশী লোকজন তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়ন বিট পুলিশ কর্মকর্তা এসআই নুর আলম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments