Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলারংপুরে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ সম্পন্ন

রংপুরে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ সম্পন্ন

রবিন চৌধুরী- রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুুরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহঃ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন হলে, আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসতে পারবে না। তারা একবার ক্ষমতাচ্যুত হলে ১০০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না।

শনিবার ৪ঠা ফেব্রুয়ারি ২৩ইং বিকেল ৩টার দিকে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন- বিএনপি কিছু করবে না, প্রতিশোধ নেবে না, কিন্তু দেশের মানুষ কি করবে সেটা আমরা বলতে পারব না। তাই এখনই কোন পথ দিয়ে পালাবেন ঠিক করে নিন। সময় ঘনিয়ে আসছে। এবার আর রক্ষা নেই।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহঃ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বলেন- এই ভোট চোর সরকার পুলিশ, র‌্যাব দিয়ে বিএনপির নেতাকর্মীদের অনেক নির্যাতন করেছে, গুলি করেছে, ক্রসফায়ার দিয়েছে। এরপরেও নেতাকর্মীরা দমে যাননি, ভয় পায়নি। আন্দোলনে নেমেছেন, আন্দোলনে আছেন এবং আগামীতেও মাঠে থাকবেন। তাই প্রশাসনকে বলতে চাই র‌্যাবে নিষেধাজ্ঞা এসেছে, অন্যান্য প্রশাসনেও নিষেধাজ্ঞা আসা আসা ভাব। তাই সাবধান হয়ে যান, ভালো হয়ে যান। নইলে বিএনপি ক্ষমতায় গেলে আপনাদের ক্ষমা করবে না।

১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ও খালেদা জিয়ার মুক্তিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে রংপুর বিভাগ বিএনপি আয়োজিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির ভাইস্ চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান।

তিনি বলেন- ১৪ বছর ক্ষমতায় থেকে এ সরকার জনগণের উপর অবর্ণনীয় কষ্ট দিয়েছে, নিত্যপণ্য, বিদ্যুৎ, গ্যাসের দাম বাড়িয়ে মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলেছে ভোটারবিহীন এই সরকার। তাই জনগণ এবার জেগেছে, আওয়ামী লীগকে এবার ব্যালটের মাধ্যমে বুঝিয়ে দেবে জনগণের উপর অত্যাচারের ফল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক আসাদুল হাবীব দুলুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু। সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু ও মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments