Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলারংপুর বিভাগের অন্যতম বে-সরকারি পলিটেকনিক টিএমএসএস পলিটেকনিক প্রথম ব্যাচেই সেরা সাফল্য

রংপুর বিভাগের অন্যতম বে-সরকারি পলিটেকনিক টিএমএসএস পলিটেকনিক প্রথম ব্যাচেই সেরা সাফল্য

আল শাহরিয়ার জিম- রংপুর মহানগর প্রতিনিধিঃ
২০২২-২৩ শিক্ষাবর্ষে ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ১ম বারেই ভর্তির সুযোগ পেয়েছেন রংপুর টিএমএসএস পলিটেকনিক ইনস্টিটিউটের ১ম ব্যাচের ২ শিক্ষার্থী জামিলুর রহমান ৯০ তম ও আসাদুজ্জামান ৯১তম।

আজ রবিবার সকালে এ বছর ডুয়েটের ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফল থেকে এ তথ্য জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন টিএমএসএস পলিটেকনিক ইনস্টিটিউট রংপুর এর প্রশাসনিক কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম।

অধ্যক্ষ রাব্বি হাসান বলেন- আমরা শিক্ষার্থীদের অনেক সুযোগ সুবিধা দিয়ে থাকি। শিক্ষার্থী এবং শিক্ষকদের কঠোর পরিশ্রমের ফলে তারা আজ ডুয়েটে সুযোগ পেয়েছে আগামীতে তাদের আরো সফলতা কামনা করছি এবং শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবকদের সম্মিলিত চেষ্টায় আমরা ধারাবাহিক সাফল্য দেখাতে চাই।

ইন্সটিটিউট কর্তৃপক্ষ জানিয়েছে- আমাদের প্রতিষ্ঠানের প্রথম ব্যাচের দু’জন সুযোগ পেয়ে আমরা খুবই আনন্দিত। আমাদের চেষ্টা থাকবে এ বছরের ন্যায় প্রতিবছর যেনো দেশের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গুলোতে আমাদের শিক্ষার্থীরা যেতে পারে।

শিক্ষার্থীদের পক্ষ থেকে অত্র ইন্সটিটিউটের শিক্ষার্থী কর্তৃক স্বেচ্ছাসেবী সংগঠন টিপিআই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের প্রতিষ্টাতা ও সভাপতি মোঃ বেলায়েত হোসেন বিপু বলেন- আমাদের ইন্সটিটিউটের প্রথম ব্যাচে প্রথম বারেই এই সাফল্য।আমাদের শিক্ষকরা খুবই আম্তরিক।তাদের সঠিক দিক নির্দেশনায় ও অক্লান্ত পরিশ্রমে ফলে আজ তারা ডিপ্লোমা শিক্ষার্থীদের উচ্চশিক্ষার স্বপ্নের প্রতিষ্টানে অধ্যয়নের সুযোগ পেয়েছে।

ডুয়েটে অধ্যয়নের সূচনার মাধ্যমে ছোটদের অনুপ্রাণিত করবে ।প্রতিবছরে এই ধারা অব্যাহত থাকুক ।সংগঠনের পক্ষ থেকে আরো সফলতা কামনা করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments