Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলারমেকে স্বাস্থ্যসেবা ও শিক্ষার মান ফিরিয়ে আনার লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

রমেকে স্বাস্থ্যসেবা ও শিক্ষার মান ফিরিয়ে আনার লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে কতিপয় অসাধু চক্রের দৌরাত্ম্যে, অনিয়ম, অব‍্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদে স্বাস্থ্য সেবা ও শিক্ষার মান ফিরিয়ে আনার লক্ষ্যে সর্বস্তরের চিকিৎসক সমাজ মানববন্ধন করেছে।

সোমবার ২৬শে সেপ্টেম্বর ২২ইং সকাল ১১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ প্রোগ্রামের আয়োজন করেন। এ সময় মানববন্ধন অনুষ্ঠানে প্রায় কয়েক শতাধিক সর্বস্তরের চিকিৎসক এবং শিক্ষার্থীর উপস্থিতিতে এই প্রতিকি মানববন্ধন করে।

উক্ত অনুষ্ঠানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইনচার্জ জামাল উদ্দিন মিন্টুর সভাপতিত্বে প্রতিকি মানববন্ধনে বক্তব্য রাখেন- রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ‍্যক্ষ বিমল চন্দ্র রায় বলেন- রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা একটি অসাধু সিন্ডিকেটের হাতে জিম্মি হয়ে পড়েছে। এখানে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের চরম হয়রানির শিকার হতে হচ্ছে। এখানে কেউ মৃত্যুবরণ করলেও ওই চক্রকে টাকা দিতে হয়, তা না হলে হয়রানির শিকার হতে হয়। সেজন্য আমরা রাজপথে নেমেছি, দাবি মেনে না নিলে আরো বৃহত্তর কর্মসূচিতে যাব।

এসময় উপস্থিত ছিলেন- রংপুর মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডাঃ মাহাফুজার রহমান, অধ্যাপক ডাঃ নুরুন্নবী লাইজু, বিএমএ নেতা ডাঃ মামুনুর রশীদ প্রমুখসহ রংপুর মেডিকেল কলেজের শিক্ষক এবং হাসপাতালে কর্মরত চিকিৎসকরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments