Friday, April 19, 2024
Homeনির্বাচন ও মতামতরসিক নির্বাচনে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী টিটুর প্রচারণা

রসিক নির্বাচনে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী টিটুর প্রচারণা

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ

আগামী ২৭শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ১৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর (প্যানেল মেয়র ২) ও আগামী নির্বাচনের পদপ্রার্থী টিফিন ক্যারিয়ার মার্কার মাহমুদুর রহমান টিটু। ১৯নং ওয়ার্ডটি ধাপ শ্যামলী লেন, কাকলী লেন, স্টাফ কোয়াটার, মেডিকেল ক্যাম্পাস, শিমুল বাগ, সাগর পাড়া, চিকলী ভাটা, মেডিকেল পাকার মাথা, সোটাপীর, জলকর ইসলামপুর পশ্চিম অংশ পর্যন্ত অবস্থিত।

এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ১৩,০০০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ৬ টা। মোট কাউন্সিলর পদপ্রার্থী ৬ জন। মাহমুদুর রহমান টিটু গত পাঁচ বছরের সফল কাউন্সিলর (প্যানেল মেয়র ২)। এবার তৃতীয় বারের মতো তিনি টিফিন ক্যারিয়ার মার্কা নিয়ে নির্বাচন করছেন।

শনিবার ১৮ইং ডিসেম্বর ২২ইং সকাল থেকে ধাপ শ্যামলী লেন, কাকলী লেন ও সাগর পাড়া এলাকায় বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

এ সময় টিটু বলেন- আমি সকলের কাছে টিফিন ক্যারিয়ার মার্কার জন্য ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘুরছি। আগামী ২৫ তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে। জনগণ যদি আমাকে পুনরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে।

তাহলে আমার অসমাপ্ত রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও ওএমএস এর কার্ড বিনামূল্যে প্রদান করব। এই ১৯নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা ও ভোট প্রাপ্তি আমার কাম্য। এ সময় স্থানীয় ভোটারগণ ও টিটু একান্ত শুভাকাঙ্খিগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments