Saturday, April 20, 2024
Homeনির্বাচন ও মতামতরসিক নির্বাচনে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী গফফারের প্রচারণা

রসিক নির্বাচনে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী গফফারের প্রচারণা

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ

আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ২২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ট্রাক্টর মার্কার মোঃ গফফার হোসেন। ২২নং ওয়ার্ডটি উত্তর বালাপাড়া, পূর্ব বাবুখাঁ ও পশ্চিম বাবুখাঁ, উত্তর বাবুখাঁ, দক্ষিণ বাবুখাঁ, মধ্যে বাবুখাঁ, কামারপাড়া, গনেশপুর এলাকা পর্যন্ত অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ১৬,২৫০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ৪টি। মোট কাউন্সিলর পদপ্রার্থী ৭ জন। মোঃ গফফার হোসেন এবার প্রথম বারের মতো তিনি ট্রাক্টর মার্কা নিয়ে নির্বাচন করছেন।

শুক্রবার ২৩শে ডিসেম্বর ২২ইং সকাল থেকে পশ্চিম বাবুখাঁ, উত্তর বাবুখাঁ, মধ্য বাবুখাঁ, দক্ষিণ বাবুখাঁ এলাকায় বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

এ সময় গফফার হোসেন বলেন- আমি সকলের কাছে ট্রাক্টর মার্কার জন্য ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘুরছি। আগামী ২৫ তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে।

জনগণ যদি আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও ওএমএস এর কার্ড বিনামূল্যে প্রদান করব। এই ২২নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও গফফার হোসেনের শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments