Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলারাজধানীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪৫

রাজধানীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪৫

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযানhttp://www.rab.gov.bd পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে যথাক্রমে,(ক) ১৬৫৫ পিস ইয়াবা, (খ) ৫ কেজি ৮৫৫ গ্রাম ৭ পুরিয়া গাঁজা, (গ) ১১ গ্রাম হেরোইন, (ঘ) ১০২ বোতল ফেন্সিডিল, (ঙ) ১০৪ বোতল দেশি মদ উদ্ধারমূলে জব্দ করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবেhttp://www.dnc.gov.bd গতকাল বৃহস্পতিবার ১২ই মে ২০২২ইং সকাল ৬টা থেকে আজ শুক্রবার ১৩ই মে ২০২২ইং তারিখ সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৩টি মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ, আজ শুক্রবার ১৩ই মে ২০২২ইং তারিখ রাজধানীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে হেরোইন, গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার পূর্বক ৩৩টি মামলা তথা ৪৫ জনকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments