Friday, April 19, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলারাজধানীর বিমানবন্দর পুলিশের অভিযানে ফেন্সিডিল উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর বিমানবন্দর পুলিশের অভিযানে ফেন্সিডিল উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এর বিমানবন্দর থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম- মোঃ দবিরুল। http://মাদক নিয়ন্ত্রণএসময় তার হেফাজত হতে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধারমূলে জব্দ করা হয়।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বি.এম ফরমান আলী পিপিএম গণমাধ্যম কর্মীদের এই তথ্যটি নিশ্চিত করেছপন। তিনি বলেন- শুক্রবার ১৩ই মে ২০২২ইং দিবাগত-রাত ৮টা ২০ ঘটিকায় বিমানবন্দর থানার গোলচত্ত্বরের পূর্বপাশ এলাকায় থানার একটি টিম অভিযান চালিয়ে দবিরুলকে ৩০ বোতল ফেন্সিডিল’সহ গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রাজধানীর বিমানবন্দর থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে। বিমানবন্দর থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃত আসামীকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ, আজ শনিবার ১৪ই মে ২০২২ইং তারিখ রাজধানীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার তথা ১ জন মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments