Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলারাজধানীর মতিঝিলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর মতিঝিলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে ২৮০০০ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতের নাম- কাজলী আক্তার হাওয়া। গতকাল মঙ্গলবার ৫ই জুলাই ২০২২ইং বিকাল ০৫-টা ৩০ ঘটিকায় মতিঝিল থানার টয়েনবি সার্কুলার রোড এলাকা থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করেন গোয়েন্দা গুলশান জোনাল টিম।

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক গণমাধ্যম কর্মীদের জানান- মঙ্গলবার মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালীন তথ্য আসে যে, কতিপয় মাদক কারবারি মতিঝিল থানার টয়েনবি সার্কুলার রোডের ইডেন কমপ্লেক্স এর নিচ তলায় সেন্টমার্টিন ট্রাভেলস এর কাউন্টারের সামনে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ২৮০০০ (আটাশ হাজার) পিস ইয়াবাসহ কাজলীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন- গ্রেফতারকৃত আসামী কক্সবাজার জেলার টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় এনে বিভিন্ন ক্রেতাদের কাছে বিক্রয় করতো মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় ডিএমপির মতিঝিল থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনা ও সার্বিক তত্ত্বাবধানে গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

উল্লেখ্য, অভিযানে মাদকদ্রব্য উদ্ধার তথা মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি আজ বুধবার ৬ই জুলাই ২০২২ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments