Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলারাজধানীর সবুজবাগে পুলিশের চলমান অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর সবুজবাগে পুলিশের চলমান অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর সবুজবাগ থানা এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর সবুজবাগ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম- মনি।

গতকাল বুধবার ১৮ই মে ২০২২ ইং বেলা ৩টা ৩০ ঘটিকায় সবুজবাগ থানার মধ্যো বাসাবো এলাকা থেকে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

সবুজবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুঃ মোরাদুল ইসলাম জানান- কতিপয় মাদক ব্যবসায়ী সবুজবাগ থানার মধ্যো বাসাবো এলাকায় গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১৫০ পিস ইয়াবাসহ মনিকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর সবুজবাগ থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। আজ বৃহস্পতিবার (১৯ মে) ২০২২ ইং তারিখ রাজধানীতে পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার পূর্বক ০১ জন মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments