Friday, April 19, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলারাজধানী কামরাঙ্গীরচর এলাকায় আতঙ্কের নাম তানিয়া আক্তার মিম

রাজধানী কামরাঙ্গীরচর এলাকায় আতঙ্কের নাম তানিয়া আক্তার মিম

রাকিব হাসান- ঢাকা জেলা প্রতিনিধিঃ

জনপ্রতি বাধ্যতামূলক চাঁদা আদায় চলে নিত্যদিন। সে চাঁদার হার হয়ে থাকে বিভিন্ন। বিশেষ করে ক্ষুদ্র ব্যবসায়ী থেকে রিক্সা চালক পর্যন্ত তার কাছে আজ জিম্মি। চাঁদাবাজি, রাহাজানি, ডিসকো পার্টি, এলাকার সব ধরনের অপরাধের সঙ্গে তার সম্পৃক্ততার বিষয়টি ওপেন সিক্রেট। অন্ধকার জগতের একচ্ছত্র অধিপতি তিনি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়- তার লেখাপড়ার কোন যোগ্যতা না থাকলেও সাংবাদিক পরিচয় দিয়ে দাপিয়ে বেড়াচ্ছে পুরো কামরাঙ্গীরচর এলাকা কথায় কথায় মামলার ভয় পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি।

তারা আরও জানান- ৩০০ থেকে ৪০০ ব্যাটারি চালিত অবৈধ ইজিবাইক চলছে সোয়ারিঘাট বেরিবাধ এলাকায় শুধুমাএ মীম ও তার স্বামী কবিরের হুকুমে প্রতিটি ইজিবাইকের ড্রাইভারদের দিতে হয় প্রতি মাসে তিন থেকে চার হাজার টাকা। এ ছাড়া ও তিনি বিভিন্ন নাম ব্যবহার করে সিএনজি চালক এবং অটো রিক্সা চালকদের সাংবাদিক কার্ড বাণিজ্য করে মাসিক চাঁদা আদায় করছে।

হিসেব করলে দেখা যায় শুধুমাত্র ইজিবাইক থেকে তার আয় প্রতিমাসে ৭ থেকে আট লাখ টাকা এ বিষয়ে আমরা তানিয়া আক্তার মিম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি অকথ্য ভাষায় গালাগালি করেন। এবং মামলার ভয়-ভীতি দেখায়। তার বিষয়ে অনুসন্ধান করতে গেলে দেখা যায় তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments