Saturday, April 20, 2024
Homeরাজশাহী বিভাগরাজশাহী জেলারাজশাহীর দুর্গাপুরে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যার পরে স্বামীর আত্মহত্যা

রাজশাহীর দুর্গাপুরে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যার পরে স্বামীর আত্মহত্যা

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
পরকীয়া সন্দেহে রাজশাহীর দুর্গাপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় দড়ি দিয়ে স্বামী আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠালবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামে। ঘটনাস্থল পরিদর্শন করেছে দূর্গাপুর থানা পুলিশ ও পুঠিয়া (সার্কেল) সহকারী পুলিশ সুপার ইমরান জাকারিয়া।

দুর্গাপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠালবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামে ভ্যানচালক মাদকাসক্ত স্বামী সুলতান ঠাটারুর(৪২) স্ত্রী ইসনাহার(৩৬) অন্য পুরুষের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছে বলে সন্দেহ করতো। এজন্য স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে-মধ্যেই (বাকতিটম্বা) ঝগড়া ও নির্যাতনের ঘটনা ঘটতো বলে জানান এলাকাবাসী।

পরকীয়ার জের ধরে গতকাল মঙ্গলবার দিবাগত-রাতে বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে বাকতিন্ডার পর স্ত্রীকে হত্যা করেন সুলতান ঠাটারু। এরপর নিজেও আত্মহত্যা করেন। তাদের ১৭ বছরের একটি ছেলে ও ১০ বছরের একটি মেয়ের রয়েছে। নিহতের পুত্র বাপ্পি হোসেন ঠাটারু বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের পুত্র বাপ্পি হোসেন ঠাটারু সাংবাদিকদের বলেন- তার মাদকাসক্ত পিতা সুলতান ঠাটারু দীর্ঘদিন থেকে কোন কাজকর্ম না করে নেশাগ্রস্থ হয়ে বাড়িতে এসে তার মায়ের সাথে সবসময় ঝগড়া বিবাদে লিপ্ত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments