Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগঠাকুরগাঁও জেলারাণীশংকৈলে আন্তর্জাতিক দূযোর্গ প্রশমন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা

রাণীশংকৈলে আন্তর্জাতিক দূযোর্গ প্রশমন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা

মাহাবুব আলম- রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও রানীশংকৈলে দূযোর্গ প্রশমন দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার ১৩ই অক্টোবর উপজেলা দূযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় ও উপজেলা প্রশাসন ও ইএসডিও প্রেমদীপ প্রকল্পের যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ থেকে র‍্যালিটি বের হয়ে পৌর শহরের কেন্দ্রীয় হাই স্কুল মাঠে গিয়ে শেষ হয়। সেখানেই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না। ইএসডিও প্রেমদীপ প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক খায়রুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিলা ভাইস্ চেয়ারম্যান শেফালী বেগম, সহকারী কমিশনার(ভুমি) ইন্দ্রজিত সাহা, কেন্দ্রীয় হাই স্কুলের প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমানসহ প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা ত্রাণ অফিসের অফিস সহকারী শাহনেওয়াজসহ শতাধিক শিক্ষার্থী। আলোচনা শেষে উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের সদস্যরা বিদ্যালয় মাঠে অগ্নিকান্ড নিয়ন্ত্রণ ও দূযোর্গের সময় সাধারণ মানুষের করণীয় কি সে বিষয়ে প্রদর্শনী করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments