Thursday, April 18, 2024
Homeরংপুর বিভাগঠাকুরগাঁও জেলারাণীশংকৈলে নব-নির্বাচিত ইউপি সদস্যদের শপথগ্রহণ

রাণীশংকৈলে নব-নির্বাচিত ইউপি সদস্যদের শপথগ্রহণ

মাহাবুব আলম- রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার অবশিষ্ট বাদ পরে যাওয়া তিন ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয় মঙ্গলবার ৩০শে আগস্ট সকাল ১০টায়।

উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে এ অনুষ্ঠানে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির, সহকারি কমিশনার(ভূমি) ইন্দ্রজিৎ সাহা, নির্বাচন অফিসার নূরে আলম, ইউপি চেয়ারম্যান জীতেন্দ্রনাথ বর্মণ, মতিউর রহমান মতি ও আব্দুল বারী, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও ফারুক হোসেন, উপস্থিত ছিলেন। এছাড়াও সাংবাদিক হুমায়ুন কবির, সফিকুল ইসলাম শিল্পী, মাহাবুব আলম ও প্রেসক্লাস সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে ইউএনও স্বাগত বক্তব্য দেন। এরপরই তিনি উপস্থিত সকল ইউপি সদস্য-সদস্যাদের লিখিত শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণের পর ইউএনও ইউপি সদস্য-সদস্যাদের উদ্দেশ্যে বলেন আপনারা আজকে জনগণের প্রত্যক্ষ ভোটে জনপ্রতি নির্বাচিত হয়েছেন। আপনাদের দায়িত্ব অনেক। সে দায়িত্ব যথাযথভাবে পালন করে আপনারা সংশ্লিষ্ট ওয়ার্ডের জনগনকে সেবা দিয়ে যাবেন। তবে, আমি গুরুত্ব দিয়ে বলছি, আপনাদের প্রথম গুরুত্বপূর্ণ কাজ হলো জন্ম ও মৃত্যু সনদপ্রদান নিশ্চিত করা।

ইউপি সদস্যদের মধ্যে বক্তব্য দেন- বাচোর ইউপির তুফান শরী, হোসেনগাঁও ইউপির তফিজুল ইসলাম ও তার মেয়ে পেয়ারা খাতুন, হামিদুর রহমান ও আলাউদ্দিন প্রমুখ। তারা সবাই তাদের বক্তব্যে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন স্বচ্ছ ও সঠিক হয়েছে বলে উল্লেখ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments