Friday, April 19, 2024
Homeরংপুর বিভাগঠাকুরগাঁও জেলারাণীশংকৈলে পৃথক সড়ক দূর্ঘটনায় দু‘জনের মৃত্যু

রাণীশংকৈলে পৃথক সড়ক দূর্ঘটনায় দু‘জনের মৃত্যু

মাহাবুব আলম- রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দু‘জনের মৃত্যু খবর পাওয়া গেছে । উপজেলার নেকমরদ টু কাতিহার মহা সড়কে ফাটানি টাউনের পচ্ছিম পাশে গোগরা ব্রীজে বাই সাইকেল আরোহী বাচোর ইউনিয়নের ঢাং ঢাং পাড়া গ্রামের হরেনের রায়ের ছেলে বিশাল রায়(১০) নামে এক শিশির মৃত্যু হয়েছে।

থানা ও পারিবারিক সুত্রে জানা গেছে- ১২ই মে বৃহস্পতিবার) দুপুর আনুমানিক সাড়ে এগারোটা সময় বিশাল ব্রীজের পশ্চিম দিক থেকে বাইসাইকেলে আসছিল এতে পিছন থেকে আসা ইট বোঝাই মহিন্দ্রা ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে বিশাল। তাৎক্ষণিকভাবে নেকমরদে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার পথে মধ্যে মৃত্যু হয় তাঁর।

অপরদিকে নন্দুয়ার ইউনিয়নের ভন্ডগ্রাম গ্রামের গোলাম মোস্তফার ছেলে সাকিব(২২) নামে সড়ক দুর্ঘটনায় মারা যায়। পারিবারিক সুত্রে জানা গেছে, সাকিব গত কাল আনুমানিক রাত ১০টার দিকে রাণীশংকৈল থেকে বাসায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকে। পথচারিরা তাকে পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে তাঁর বাসায় খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।রুগির শারীরিক অবস্থায় আশঙ্কাজনক দেখে তাকে কর্মরত ডাক্তার দিনাজপুর জিয়া হার্ড ফাউন্ডেশন রেফার্ড করেন।পরদিন ১২ই মে বিকাল ৪ ঘটিকায় সেখানে সে মৃত্যু বরন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন- বাচোর ইউনিয়নের সড়ক দুর্ঘটনার খবরটি পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে।পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ সৎকারের জন্য বলা হয়েছে।অপর সড়ক দুর্ঘটনায় বিষয় টি শুনেছি। এ পর্যন্ত কোন অভিযোগ নেই যদি পেয়ে থাকি আইন আনুক ব্যাবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments