Friday, April 19, 2024
Homeরাজশাহী বিভাগরাজশাহী জেলারাাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের অভিযানে ট্রাকসহ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার গ্রেফতার-৩

রাাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের অভিযানে ট্রাকসহ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার গ্রেফতার-৩

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের মলক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজশাহীতে সিলেট থেকে গাঁজা বিক্রি করতে এসে মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হাতে গ্রেফতার হয়েছেন তিনজন মাদক কারবারি। গতকাল রোববার দিবাগত-রাত অর্থাৎ সোমবার ১১ই এপ্রিল রাত্রি- ১টা ৩০ ঘটিকার দিকে নগরীর সিটি হাটের সিলিন্দা রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ১০ কেজি গাঁজা ও গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেফতাকৃত আসামীরা হলো যথাক্রমে, হবিগঞ্জের মাধবপুর থানার দেবগঞ্জ এলাকার মৃত তৌহিদ মিয়ার ছেলে রুবেল মিয়া(৩৩), সিলেটের মোংলা বাজারের আলমপুর এলাকার মৃত আফজাল শরিফের ছেলে সেলিম মিয়া(৪৭), সিলেটের গোপালগঞ্জ থানার কিসমত মাইজভাগ এলাকার মৃত তমজিদ আলীর ছেলে আব্দুল কাইয়ুম ওরফে পাতা মিয়া(২৫)।

রাজশাহী ডিবির উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এতথ্য নিশ্চিত করে বলেন- রোববার রাতেই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর আসে বিপুল পরিমাণ মাদকসহ একটি হলুদ ও নীল রংয়ের মিনি ট্রাক সিটি হাটের বাইপাস রাস্তা দিয়ে কুমিল্লা থেকে রাজশাহীতে প্রবেশ করবে। সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে সিটি হাটের বাঁশের আড্ডায় চেকপোস্ট বসানো হয়। পরে মাদকের ওই ট্রাকটি থামিয়ে তল্লাশি চালানো হয় এবং চালকসহ অন্যদের জিজ্ঞাসা করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা ট্রাকের কেবিনের মধ্যে সেকেন্ড সিটের পায়ের কাছে থাকা একটি সাদা রঙের বস্তা বের করেন। তার মধ্যে স্কচটেপ মোড়ানো পাঁচটি পুটলায় মোট ১০ কেজি শুকনা গাঁজা রাখা ছিল। যার আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা। রাজশাহীর এক মাদক ব্যবসায়ীর কাছে এসব মাদক বিক্রির জন্য তারা এনেছিলেন বলে জানিয়েছেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন- এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতার পরবর্তী সময় তিন আসামিকে পুলিশ হেফাজতে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments