Saturday, April 20, 2024
Homeচট্টগ্রাম বিভাগলক্ষ্মীপুর জেলালক্ষ্মীপুরে অর্কিত হামলায় নারীসহ আহত ৪

লক্ষ্মীপুরে অর্কিত হামলায় নারীসহ আহত ৪

আবির আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে একই জায়গায় বালু ও ইট রাখায় দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছে।

জানা গেছে- মৃতঃ আব্দুল মতিন মাস্টারের ছেলে আলতাফ হোসেন তাঁর নিষ্কন্টক সম্পত্তিতে (তেয়ারীগঞ্জের বেড়ির পাশে) বালু স্তুপ করে রাখলে একই এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে গিয়াসউদ্দিন, নুরউদ্দিন, মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোসলে উদ্দিন, আবু তাহেরের ছেলে সুমন, বহিরাগত সুমন হোসেন, আলী আজম, রিয়াজের স্ত্রী পারভিন আক্তার, মমতা নুরুল ইসলামের স্ত্রী কদবানু মিলে অর্কিতভাবে হামলা চালিয়ে স্টীলের লাইট ও ইট দিয়ে পিটিয়ে আলাউদ্দিনের স্ত্রী মরিয়ম বেগম , আকরাম হোসেনের স্ত্রী রুপা ও আকরাম হোসেনকে রক্তাক্ত জখম করে।

এর আগে বিবাদীরা আলতাফ হোসেনের জায়গায় এক ট্রাক ইট রাখে।এই নিয়ে দুই পক্ষের মাঝে বিতর্ক সৃষ্টি হলে স্থানীয় ইউনিয়ন পরিষদে নালিশ দেওয়া হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর হোসাইন বুলু ঈদের পরে বৈঠকের তারিখ দিলেও বিবাদীপক্ষ জোর করে রাত দশটায় অতর্কিতভাবে আলতাফ হোসেনের উপর হামলা চালায়।

আহতদের আর্ত চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের সদর হাসপাতালে ভর্তি করে ও মরিয়ম বেগমের মাথায় চারটি সেলাই করতে হয়। মরিয়ম বেগমের সাথে থাকা ১০ আনা ওজনের এক জোড়া সোনার দুল, পৌনে এক ভরি ওজনের সোনার নেকলেস, আলতাফ হোসেনের পকেটে থাকা নগদ ২০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয় বলে ভুক্তভোগী আলতাফ হোসেন অভিযোগ করেন।

তেয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু বলেন আমার কাছে নালিশ নিয়ে আসলে আমি উভয়পক্ষকে ঈদের পরে বসার তারিখ দিয়েছি। এরপর কি হয়েছে আমি জানি না।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ জসিম উদ্দিন বলেন এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments