Saturday, April 20, 2024
Homeচট্টগ্রাম বিভাগলক্ষ্মীপুর জেলালক্ষ্মীপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

আবীর আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইউছুফ কামাল নামের এক ব্যবসায়ী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার ১৩ই এপ্রিল দুপুরে ময়নাতদন্ত শেষে সদর হাসপাতাল থেকে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন হাসপাতাল কর্তৃপক্ষ। ময়নাতদন্ত বিষয় নিশ্চিত করেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ আনোয়ার হোসেন।

ইউছুফ সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের হামছাদী গ্রামের আবদুর রহমান মাস্টার বাড়ির আবুল হাশেমের ছেলে। তিনি ঢাকার রায়েরবাগ এলাকায় স্যানাটারি ব্যবসায়ী ছিলেন।

খবর পেয়ে সকালে পুলিশ বাড়ির পাশের একটি নির্জন বাগান থেকে কামালের লাশ উদ্ধার করে। এর আগে মঙ্গলবার ১২ই এপ্রিল দিবাগত রাতের কোনো একসময় গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়- কামাল মাদক সেবনের সঙ্গে জড়িত। বেশ কয়েকবার তাকে ঢাকাসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা করানো হয়েছিল। মঙ্গলবার বিকেলে মায়ের কাছ থেকে কামাল টাকা চেয়েছে। কামাল রোজা রাখেনি। এতে মা তাকে ভাত খাওয়ানোর পর ৫০০ টাকা দেয়। এরপর বাড়ি থেকে বের হলে আর ফেরেনি। ইফতারের সময় ভাই ইব্রাহিম ফোন দিয়ে তাকে বাড়িতে আসার জন্য বললেও আসেনি। সকালে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে বাগানে গিয়ে তার লাশ দেখতে পাওয়া যায়।

মঙ্গলবার দুপুরে নিজ ফেসবুক আইডিতে অভিমান করে স্ট্যাটাসে তিনি লিখেন- এখন আর কেউ ভালোবাসে না। এই পৃথিবীতে যার টাকা আছে, তার দাম সবার কাছে আছে। হয়তো অভিমান করে চলে যাবো। আর আসবো না ফিরে।

কামালের ভাই ওমান প্রবাসী মোঃ ইব্রাহিম বলেন- ঢাকা সিটি কলেজ থেকে আমার ভাই অনার্স পাশ করে রায়েরবাগ এলাকায় ব্যবসা করে। এরমধ্যে কামাল মাদক সেবন করে অসুস্থ হলে কয়েকবার তাকে চিকিৎসা করানো হয়েছে। ৩ বছর আগে বিয়ে করেছে। ব্যবসায়ীক কারণে স্ত্রীকে নিয়ে সে ঢাকাতেই থাকতো। বাড়িতে মাঝে মধ্যে আসতো। কি কারণে সে আমাদের ছেড়ে এভাবে চলে গেল, তা বুঝতে পারছি না।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন- এঘটনার একটি অপমৃত্যু মামলা হয়েছে। সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments