Thursday, April 25, 2024
Homeচট্টগ্রাম বিভাগলক্ষ্মীপুর জেলালক্ষ্মীপুরে মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

লক্ষ্মীপুরে মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

আবীর আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে মাদ্রাসার এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মোঃ হাসান নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। বুধবার ১৫ই জুন রাত ৯টার দিকে শহরের শেখ রাসেল সড়কের রিয়াজুল জান্নাহ হিফজ মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।

ওই ছাত্রের মা রুমানা আক্তার জানান- দীর্ঘদিন ধরে আমার ছেলেকে মাদ্রাসার শিক্ষক হাসান ভয় দেখিয়ে যৌন নির্যাতন করে আসছিল। সে ভয়ে কাউকে কিছু বলেনি। গতকাল তার বাবা প্রবাসে যাওয়ার পর বুধবার মাদ্রাসায় যেতে বললে সে কান্নাকাটি করা শুরু করে। সে আর মাদ্রাসায় যাবে না বলে জানায়। কারণ জানতে চাইলে সে যৌন নির্যাতনের বিষয়টি খুলে বলে। পরে ৯৯৯ ফোন করলে পুলিশ ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষের কাউকে খুঁজে পাওয়া যায়নি। তবে মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমানের স্ত্রী ও অভিযুক্ত শিক্ষক হাসানের মা জানান- ২০১৯ সালে হাসান নাযেরা শিক্ষক হিসেবে মাদ্রাসায় যোগদান করেন। ওই শিক্ষার্থীর পরিবারের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। সেই জের ধরে মিথ্যা অভিযোগ এনেছে হাসানের বিরুদ্ধে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি মোস্তফা কামাল বলেন- ৯৯৯ কল পেয়ে মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments