Thursday, April 25, 2024
Homeরাজশাহী বিভাগচাঁপাইনবাবগঞ্জ জেলালিমিটেড কোম্পানির অর্থায়নে আর জিকে ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ১৫ হাজার পরিবার পেল চাল-নগদ...

লিমিটেড কোম্পানির অর্থায়নে আর জিকে ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ১৫ হাজার পরিবার পেল চাল-নগদ অর্থ

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
পবিত্র রমজান মাস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ স্টেডিয়াম মাঠে অসহায়-দুস্থ ১৫ হাজার পরিবারের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ সোমবার ১১ই এপ্রিল ২০২২ইং দুপুরে জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেডের অর্থায়নে ও জিকে ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়।

কার্যক্রমের উদ্বোধন করেন- সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল গণি জোহার সঞ্চালনায় উক্ত চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ, জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নির্বাহী পরিচালক হুমায়ন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা ও সম্পাদক আতিকুল ইসলামসহ অন্যরা। অনুুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ২০ কেজি করে চাল সাথে ২ শত টাকা যাতায়াত ভাড়া দেয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments