Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলালীগ-দল-পার্টি ও জামাত অর্থ পাচার করেছে- মোমিন মেহেদী

লীগ-দল-পার্টি ও জামাত অর্থ পাচার করেছে- মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তিঃ
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, স্বাধীনতার ৫১ বছরে যখন যে সরকার ক্ষমতায় এসেছে, তারাই অপরাধ-দুর্নীতি করেছে; এমনকি লীগ-দল-পার্টি ও জামাত অর্থ পাচার করেছে।

৩১শে অক্টোবর সকাল ১০টায় মতিঝিলে ‘দুর্ভিক্ষরোধ করতে থামান দুর্নীতি’ শীর্ষক পথ সভায় তিনি উপরোক্ত কথা বলেন। কর্মসূচীতে উপস্থিত ছিলেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার একরামুল হক গাজী লিটন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান ববী হক, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, যুগ্ম মহাসচিব হাসিবুল হান্নান প্রমুখ।

এসময় মোমিন মেহেদী এসময় আরও বলেন- জামাতের আমীর থেকে শুরু করে দেশের সকল স্তরের মানুষকে বোকা বানিয়ে অর্থের পাহাড় গড়েছে ছাত্র-যুব ও মূল রাজনৈতিক প্লাটফর্মের অসংখ্য নেতাকর্মী। তারা যে টাকার পাহাড় গড়েছে, তার প্রমাণ তাদের পেট, তাদের বাড়ির গেট।

সব কিছুই ফুলে ফেপে বড় হয়েছে, কেবল আমজনতার কপালে নেমে এসেছে দুর্ভিক্ষ। কেউ ১০০ টাকার বালিশ ২০ হাজার টাকা দেখিয়ে টাকা পাচার করেছে, আবার কেউ মসজিদ বানাতে ১০ লক্ষ টাকার জায়গায় ১০ কোটি দেখিয়ে সেই টাকা পাচার করেছে। গত ১৮ বছরে পাচার হওয়া ১৮ লক্ষ কোটি টাকা পাচারকারীর তথ্য বের করতে হবে সরকারকেই। তা না হলে চরম খেসারত দিতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments