Saturday, April 20, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলাসকল জেলা-উপজেলায় নতুনধারার ‘ঝাড়ু মিছিল’-এর ডাক

সকল জেলা-উপজেলায় নতুনধারার ‘ঝাড়ু মিছিল’-এর ডাক

সংবাদ বিজ্ঞপ্তিঃ
সারাদেশের রাজনীতিকদের ক্ষমতায় আসা বা থাকার চেষ্টা আর পুলিশ-প্রশাসনের দুর্নীতির প্রতিবাদে সকল জেলা-উপজেলা শাখায় ৩ মাসব্যাপী ‘ঝাড়ু মিছিল’ করবে নতুনধারা বাংলাদেশ এনডিবি।

দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-দুঃশাসনরোধে কার্যকর পদক্ষেপ-এর পরিবর্তে নিবন্ধিত ৩৯ এবং অনিবন্ধিত ৯৮টি রাজনৈতিক দলের অধিকাংশের নেতারা ক্ষমতায় আসার বা থাকার ভাগিদার হওয়ার চেষ্টায় ব্যস্ত, অন্যদিকে দ্রব্যমূল্য কমানোর জন্য-গ্যাস-বিদ্যুৎ- তেল-বাড়ি ও গাড়ি ভাড়া কমাতে কোন উদ্যেগ গ্রহণ না করে রাতারাতি কোটিপতি হতে ব্যস্ত প্রশাসনের কর্তাদের অপরাধ-দুর্নীতি থামানোর দাবিতে নতুনধারার এমন ব্যতিক্রমী উদ্যেগ বলে জানান নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী।

তিনি বলেন- আপনারা জানেন, সারাদেশে লাগামহীন ভাবে বেড়ে চলেছে ছাত্র-যুব-জনতার স্বার্থবিরোধী-দুর্নীতিময় আগ্রাসন। এই আগ্রাসন থামানোর জন্য নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিদেরকে নিয়ে সংখ্যায় কম হলেও অতিতের কাফন মিছিল, তরকারি মিছিল, কাঁটা তার মিছিল, ভূখা মিছিল, চুলা মিছিল, জুতা মিছিল, হ্যারিকেন মিছিল, ব্লাকর‌্যালী, মশারী মিছিলসহ অন্যান্য কর্মসূচির চেয়ে শক্তিশালী ও পরিকল্পিতভাবে এই ‘ঝাড়ু মিছিল’ অনুষ্ঠিত হবে।

বিভাগীয় শহর ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনা, সিলেট, রংপুর, রাজশাহী ও ময়মনসিংহে ধারাবাহিকভাবে বাস্তবায়নের জন্য ৮ বিভাগে ৮টি ‘ঝাড়ু মিছিল’ বাস্তবায়ন কমিটিও করে দেয়া হয়েছে বলে জানিয়েছেন নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

১লা জুন থেকে ৩০শে আগস্ট পর্যন্ত এই কর্মসূচিগুলোতে কেন্দ্র থেকে অংশগ্রহণ করবেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, ফজলুল হক, চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস্ চেয়ারম্যান শান্তা ফারকজানাম ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্তসহ অন্যান্য নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments