Thursday, April 25, 2024
Homeচট্টগ্রাম বিভাগচট্টগ্রাম জেলাসন্ত্রাসী হামলার প্রতিবাদে চকরিয়া সমিতির মানববন্ধন

সন্ত্রাসী হামলার প্রতিবাদে চকরিয়া সমিতির মানববন্ধন

রিয়াজ উদ্দিন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রামের চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায় আবুল হাশেমকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চকরিয়া সমিতি।

সোমবার সন্ধ্যায় নগরীর জেলা পরিষদ কার্যালয়ের সামনে চকরিয়া সমিতির সিনিয়র সহঃ সভাপতি অধ্যক্ষ ডঃ লায়ন মোহাম্মদ সানাহউল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হামিদ হোসাইনের সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন- গত ৫ই নভেম্বর আবুল হাশেমকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা ধারালো ছোরা, লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে বেধড়ক মারধর করেছে। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। চকরিয়া থানার ওসি এই মামলা নিতে গড়িমসি করছে এবং আসামিদের পক্ষ হয়ে সমঝোতার জন্য হাশেমের পরিবার কে চাপ দিচ্ছে ওসি। যারা আবুল হাশেম কে মেরে জখম করেছে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সন্ত্রাসী এই হামলার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন- চকরিয়া সমিতির সহ-সভাপতি এম হামিদ হোসাইন, সহঃ সভাপতি হাশেম উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক, মোঃ নাছির উদ্দিন, আইন-বিষয়ক সম্পাদক এ্যাডঃ মোঃঃ ওসমান গণি, দপ্তর ও পাঠাগার সম্পাদক মোহাম্মদ মিনারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য, অলিদুল আজিম ও লায়ন এইচ এম ওসমান সরওয়ার।

সিনিয়র সহঃ সভাপতি অধ্যক্ষ ডঃ লায়ন মোহাম্মদ সানাহউল্লাহ বলেন- আমাদের কার্যকরী পরিষদের অন্যতম সদস্য আবুল হাশেমের উপর পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে যে আঘাত হয়েছে ও আক্রমণ করা হয়েছে তার তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং সাথে সাথে হিনো চক্রান্তকারীদের ও ষড়যন্ত্র কারীরা যারা তার উপর নির্মমভাবে আক্রমণ করেছে আহত করে হসপিটালে ভর্তি হ‌ওয়ার মতো এবং জীবন মরণ সংগ্রাম করে তিনি এখন মৃত্যুর সাথে লড়াই করছে। আর আমরা জোর দাবি জানাচ্ছি, এই সন্ত্রাসীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনা হোক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments