বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি

সাদাত জুট ইন্ডাস্ট্রিজের শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সোহেল মিয়া সভাপতি ও ইন্দ্রজীৎ ভৌমিক সাধারণ সম্পাদক নির্বাচিত

এন.সি জুয়েল- কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাফরপুরে সাদাত জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ওয়ার্কাস এন্ড এমপ্লয়িজ ইউনিয়নের রেজিঃ নং চট্ট-১৫৫৯ এর কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মোঃ সোহেল মিয়া (কাপ পিরিচ) এবং সাধারণ সম্পাদক পদে ইন্দ্রজীৎ ভৌমিক ভুলো (তালাচাবি) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার ৮ই জুন সাদাত জুট ইন্ডাস্ট্রিজের শ্রমিক ইউনিয়ন দ্বি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ফলাফল ঘোষণা করেন সাদাত জুট ইন্ডাস্ট্রিজের দায়িত্বে কর্মরত, নির্বাচন কমিশন।ফলাফলে সভাপতি পদে মোঃ সোহেল মিয়া (কাপ পিরিচ) প্রতীক নিয়ে নির্বাচিত হন।

সাধারণ সম্পাদক পদে ইন্দ্রজীৎ ভৌমিক ভুলো (তালাচাবি) প্রতীক নিয়ে নির্বাচিত হন।এছাড়া সহ-সভাপতি পদে মোঃ মোছলেম উদ্দিন (ফুটবল) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।সহ- সাধারণ সম্পাদক পদে মোঃ মামুনুর রশিদ (বই) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।সাংগঠনিক সম্পাদক পদে আবদুল হালিম আবদুল্লাহ (আপেল) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। প্রচার সম্পাদক পদে গোলাম মোস্তফা (মই) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।ক্রীড়া সম্পাদক পদে মোশারফ হোসেন (দোয়েল পাখি) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।ধর্ম বিষয়ক সম্পাদক পদে কাজী রবিউল (মিনার) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মোঃ আক্তার হোসেন (রিক্সা) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।সদস্য পদে (ক-পালা) মোঃ জামাল হোসেন (মাইক) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।সদস্য পদে (ক-পালা) আরশাদুল্লা (খেজুর গাছ) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।সদস্য পদে (খ-পালা)বিল্লাল হোসেন (দেয়াল ঘড়ি) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।সদস্য পদে (খ-পালা) আনোয়ার (আম) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। সদস্য পদে(গ-পালা)মোঃ ইউনুছ মিয়া (বাঘ) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। সদস্য পদে (গ-পালা) মোস্তফা (গোলাপ ফুল) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। এর আগে বৃহস্পতিবার সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত ২টি ভোট কক্ষে ৩৬টি বুথে বিরতিহীন ভোট গ্রহণ চলে।নির্বাচনে ১৫টি পদে মোট ২৯ জন প্রার্থী ভোটযুদ্ধে অংশ নেন।

বৃহস্পতিবার ভোট গ্রহণের পর সন্ধ্যা থেকে রাত ১১টা ৩০ মিনিট পর্যন্ত ভোট গননা চলে। এরপর ফলাফল ঘোষণা করা হয়।নির্বাচন পরিচালনা কমিটির সদস্য বলেন- একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেয়া ছিল তাদের অঙ্গিকার।বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সুন্দর পরিবেশে চ্যালেঞ্জিং এই নির্বাচন করতে পেরে তারা ধন্য মনে করছে।

সাদাত জুট ইন্ডাস্ট্রিজের শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি মোঃ সোহেল মিয়া বলেন- শ্রমিকদের উন্নয়ন ও অধিকার আদায়ে তিনি বিজয়ী ও পরাজিত সবাইকে নিয়ে কাজ করে যাবেন। তিনি একটি সুন্দর নির্বাচন উপহার দেয়ার জন্য তিনি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।সেই সাথে তিনি ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

সাদাত জুট ইন্ডাস্ট্রিজের শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইন্দ্রজীৎ ভৌমিক ভুলো বলেন- কোন প্রতিহিংসা নয়, সবাইকে সাথে নিয়ে সাদাত জুট ইন্ডাস্ট্রিজের শ্রমিকদের কল্যাণে তিনি কাজ করতে চান। তাকে নির্বাচিত করায় তিনিও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান। সেই সাথে তিনি একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, পুলিশ প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com