Saturday, April 20, 2024
Homeসিলেট বিভাগসিলেট জেলাসিলেটের বিশ্বনাথে স্কুল ছাত্রকে প্রবাসীগণ দিলেন ২ লাখ টাকা চিকিৎসা সহায়তা

সিলেটের বিশ্বনাথে স্কুল ছাত্রকে প্রবাসীগণ দিলেন ২ লাখ টাকা চিকিৎসা সহায়তা

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে পৌর শহরের কলেজ রোড়ে সম্প্রতি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত চৌধুরীগাও গ্রামস্থ আল-মদিনা বিদ্যা নিকেতনের ১০ম শ্রেণীর শিক্ষার্থী কাওছার আহমদের চিকিৎসা সহায়তায় হিসেবে ২ লাখ ১৫ হাজার টাকা প্রদান করেছেন প্রবাসীরা।

শনিবার ৫ই নভেম্বর রাতে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পৌর এলাকার উত্তর মিরেরচর (সাবরাগাঁও) গ্রামের রশীদ আলীর আহত পুত্র কাওছারকে ওই চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

প্রবাসীদের পক্ষ থেকে হাসপাতালে চিকিৎসাধীন স্কুল ছাত্র কাওছার আহমদকে দেখতে গিয়ে চিকিৎসা সহায়তা প্রদান করেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিছবাহ উদ্দিন।

এসময় বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, ব্যবসায়ী কাওছার আহমদ বাপ্পী, সমাজসেবক আশরাফুল ইসলাম খান সুহেল, পলাশ আহমদ, বাবরুছ মিয়া, সিরাজ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

চিকিৎসা সহায়তার টাকা পেয়ে আহত স্কুল ছাত্রের পিতা বলেন- আমি প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা প্রবাস থেকে আমার ছেলের চিকিৎসার জন্য সহায়তা করছেন খোঁজ-খবর নিচ্ছেন এতে আমি খুবই খুশি।

আল্লাহ যেন আপনাদের দান কে কবুল করেন। তিনি দেশ-বিদেশের সবার কাছে ছেলের সুস্ততার জন্য দোয়া কামনা করেছেন এবং তাঁর পাশে থাকার অনুরোধ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments