Friday, April 19, 2024
Homeরাজশাহী বিভাগপাবনা জেলাসুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলেন অনুষ্ঠিত

সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলেন অনুষ্ঠিত

শিহাব আহম্মেদ- পাবনা জেলা প্রতিনিধিঃ
১১ই জুন শনিবার ২০২২ইং তারিখে অনুষ্ঠিত হয় পাবনা জেলার সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থান সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রি কলেজ মাঠে শুরু হয় সকাল ১১টার সময়, পবিত্র কোরান তেলওয়াত মাধ্যমে ও জাতীয় পতাকা উত্তোলন মধ্যে দিয়ে সম্মেলন উদ্বোধন করেন সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখা জনাব মোহাম্মদ রেজাউল রহিম লাল আনুষ্ঠানিকতা শুরু করেন প্রথম পর্ব শুরু হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি জনাব আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব ও সঞ্চালনায় ছিলেন শাহীনুজ্জামান শাহীন।

বিভিন্ন প্রার্থীর স্লোগােন মুখরিত হয়ে হঠে সম্মেলনের মাঠে মিছিল নিয়ে দলীয় হাজারও নেতাকর্মীসমর্থকরা উপস্থিত হোন। কেন্দ্রীয় নেতা নেত্রীর আগমনে সম্মেলন সফল ও সার্থক হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য জননেতা জনাব আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আহমেদ ফিরোজ কবির সংসদ সদস্য পাবনা-২ ডাক- টেলিযোগাযোগ ও অর্থ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য, নাদিয়া ইয়াসমিন জলি এমপি সংরক্ষিত মিলা আসন ৪২ পাবনা-সিরাজগঞ্জ, সাবেক ছাত্রলীগনেতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তুখোর ছাত্র নেতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটি অন্যতম নেতা কামরুজ্জামান উজ্জ্বল।

সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা উপজেলা ও পাবনা উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ আমিনপুর থানা কমিটি এবং চেয়ারম্যান বেড়া উপজেলা পরিষদ রেজাউল হক বাবু, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ও বেড়া পৌরসভার মেয়র এ্যাডঃ আসিফ শামস্ রঞ্জন, সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, পাবনা জেলার যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক শিবলী সিদ্দিক সহ পাবনা জেলা নেতৃবৃন্দ বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্যায়ে পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখা সাধারণ সম্পাদক জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি পাবনা-৫ সদর। সম্মেলনে উপস্থিত কেন্দ্রীয় নেতারা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কথা তুলেধরেন আগামী ২৫শে জুন ২০২২ইং সালে স্বপ্নের পদ্মা সেতু উদ্ভোদন হবে আল্লাহ তায়ালা অশেষ কৃপায় এটা ছিল বাংলাদেশের প্রধান মন্ত্রীর শেখ হাসিনার সরকারের চ্যালেন্স। বাজেট নিয়ে কৃষক, শ্রমিক সাধারণ মানুষের নিয়ে কথা বলেন। আগামী জাতীয় ২০২৩-২০২৪ইং সালের নির্বাচনে আওয়ামী লীগ কে বিজয়ী করার লক্ষে নেতা কর্মীদের একসাথে কাজ করার কথা বলেন এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তি শালী করবেন অপশক্তি বিরুদ্ধে রুখে দারাতে হবে।

ও সবাই সজাগ থাকবেন বক্তব্যে এইসব কথা তুলে ধরেন। আজকের এই দিনে ২০০৭ইং সালে ১১ই জুন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা কারা মুক্তি পান। পাবনা জেলার সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতথেকে কমিটি ঘোষণা করেন সভাপতিমন্ডলী সদস্য জনাব আব্দুর রহমান বলেন আজকে দায়িত্ব দিলাম পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি লাল ভাই ঘোষণা করবেন সম্মেলনে সফল ও স্বার্থক কমিটি আগামী তিন বছরের জন্য ঘোষিত সভাপতি হন আলহাজ্ব আব্দুল ওহাব ও সাধারণ সম্পাদক, শাহীনুজ্জামান শাহীন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments