Thursday, April 25, 2024
Homeচট্টগ্রাম বিভাগনোয়াখালী জেলাহাতিয়া উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

হাতিয়া উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

হানিফ উদ্দিন সাকিব- নোয়াখালি জেলা প্রতিনিধিঃ
নোয়াখালীর হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম হোসেন এর সভাপতিত্বে হাতিয়া উপজেলা পরিষদ সভাকক্ষে মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ২২শে সেপ্টেম্বর সকালে উপজেলা হলরুমে সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, মাহবুব মুর্শেদ লিটন। ভাইস্ চেয়ারম্যান এড কেফায়েত উল্ল্যহ। পৌর মেয়র কে এম ওবায়েদ উল্লাহ বিপ্লব। হাতিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ গোলাম ছারোয়ার, হাতিয়া থানা(ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃআমির হোসেন। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মোসলেউদ্দীন।

হাতিয়া পূজা মন্ডপের সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুন্দারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ছাড়া আরও উপস্থিত ছিলেন- কোস্ট গার্ডের প্রতিনিধি, ফায়ার সার্ভিসের প্রতিনিধি, সমাজ সেবার প্রতিনিধি, কৃষি অফিসের প্রতিনিধি। মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীগণ।

সভায় বিভিন্ন বক্তাগণ বক্তব্যের মাঝে হাতিয়া উপজেলার গত মাসের আইন শৃঙ্খলার দিক গুলো তুলে ধরেন এছাড়াও হাতিয়া উপজেলায় যে সকল স্থানে ইয়াবা, মদ, গাঁজা, বিক্রি হচ্ছে ঐ সকল স্থানে কঠিন ব্যবস্থা গ্রহণ করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ প্রদান করেন, নির্বাহী অফিসার মোঃসেলিম হোসেন।

পাশাপাশি হাতিয়ার ৪০টি দূর্গাপূজা মন্ডপের কোন বিন শৃঙ্খলা যেন না হয় সে দিকে আইন শৃঙ্খলা বাহিকে কঠোর নজরদারি থাকতে হবে এবং আশপাশে কোন প্রকার নেশা জাতীয় জিনিস বিক্রি না হয় সে দিকে কঠোর নজরদারি রাখার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।হাতিয়ায় কোন প্রকার নারী নির্যাতন যেন না হয় সে বিষয়েও আলোচনা করা হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার বলেন- আমরা প্রতিটি পূজা মন্ডবে শতভাগ সিসি ক্যামেরা নিশ্চিত করবো। ৩ জন পুলিশ সদস্য ও ১ জন করে এসাই প্রত্যেক পূজা মন্ডবে মোতায়েন করা হবে, হাতিয়ায় কোন পূজা মন্ডবে বিন শৃঙ্খলা ঘটনা ঘটলে সাথে সাথে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments