Saturday, April 20, 2024
Homeচট্টগ্রাম বিভাগনোয়াখালী জেলাহাতিয়া উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

হাতিয়া উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

হানিফ উদ্দিন সাকিব- নোয়াখালি জেলা প্রতিনিধিঃ
আজ বৃহস্পতিবার বেলা ৯ঃ৩০ মিনিটের সময় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মুর্শেদ লিটন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হাতিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি, মোঃ গোলাম ছারোওয়ার উপজেলা পরিষদের ভাইস্ চেয়্যারম্যান এড কেফায়ত উল্যাহ। পৌর মেয়র, ওবায়েদ উল্লাহ বিপ্লব। হাতিয়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ আমির হোসেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মোসলেউদ্দীন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকতা, পাপিয়া আক্তার, সমাজসেবা কর্মকতা, কৃষি অফিসের প্রতিনিধি, ফায়ার সার্ভিসের প্রতিনিধি, যুব উন্নয়ের প্রতিনিধি, মহিলা বিভাগের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এ সময় সভার প্রধান অতিথি মাহবুব মুর্শেদ লিটন সভায় উপস্থিত জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদেরকে সরকারের উন্নয়মূলক কর্মকান্ডগুলো সঠিকভাবে বাস্তবায়ন করার জন্য পরামর্শমূলক দিক নির্দেশনা দেন।

পাশাপাশি হাতিয়ার ৩২টি দূর্গাপূজা মন্ডপের আশপাশে কোন বিন শৃঙ্খলা না হয় এবং কেন প্রকার নেশা জাতীয় জিনিস বিক্রি না হয় সে দিকে কঠোর নজরদারি রাখার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।হাতিয়ায় কোন প্রকার নারী নির্যাতন যেন না হয় সে বিষয়েও আলোচনা করা হয়। তিনি আরও বলেন- অক্টোবরের ৩ তারিখ থেকে সর্বনিম্ন ১১ বছর থেকে টিকা দেওয়া শুরু হবে। সকল ছাত্রছাত্রী দেরকে টিকা দেয়ার জন্য তিনি আহবাণ করেছেন।

হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার বলেন- হাতিয়ার ৩২টি দূর্গাপূজা মন্ডপের আশপাশে কোন বিন শৃঙ্খলা না হয় এবং হাতিয়ায় কোথাও নারী নির্যাতনের ঘটনা ঘটলে সাথে সাথে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments