Friday, April 19, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাহ্যালো রংপুর গ্রুপের নারী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক প্রদান

হ্যালো রংপুর গ্রুপের নারী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক প্রদান

বর্ণালী জামান বর্ণা- নিজস্ব প্রতিবেদকঃ
বর্তমানে নারীরা অন্ধকারের বেড়াজাল ভেঙে নিজেকে আলোকিত করতে আলোর সন্ধানে নিজেদের চেতনাকে জাগ্রত করে নিজ অভিজ্ঞতা, দক্ষতা ও কৌশলকে কাজে লাগিয়ে হয়ে উঠেছেন নারী উদ্যোক্তা।

তাদের নিরলস প্রচেষ্টায় এগিয়ে যাওয়ার সুযোগ করে দিয়েছে হ্যালো রংপুর গ্রুপ। এই গ্রুপের সকল নারী উদ্যোক্তাদের অনুপেরনা ও সফলতায় উৎসাহ হিসেবে সম্মাননার আয়োজন করা হয়েছে।

শনিবার ২৬শে নভেম্বর দুপুর ১২টা থেকে রংপুর বাংলাদেশ ব্যাংকের মোড় সংলগ্ন কফি হাউস রেস্তোরাঁতে এই মীটআপ অনুষ্ঠিত হয়।

এসময় হ্যালো রংপুর গ্রুপের নারী উদ্যোক্তারা নিজেদের স্থানীয় এবং দূর-দূরান্ত থেকে এসে একে অন্যের সাথে নিজেদের পণ্য নিয়ে পরিচয়, সমন্বয়সহ সম্মাননা এবং লাখপতি সম্মাননা স্মারক উপহার পান। গ্রুপের সকল নারী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক তুলে গ্রুপের এডমিন ও ফাউন্ডার সুমন মিয়া,এডমিন ও কো-ফাউন্ডার আবুল বাশার।

লাখপতি সম্মাননা স্মারক পাওয়া আয়সা সিদ্দীকা বলেন- আজকে আমার নারী উদ্যোক্তা হওয়ার আরও এক ধাপ এগিয়ে যাওয়ার অর্জন এই লাখপতি সম্মাননা। অনেক বেশি আনন্দিত এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি হ্যালো রংপুর গ্রুপের সংশ্লিষ্টদের যারা আজকে এই পর্যায়ে আসার সুযোগ করে দিয়েছেন।

এভাবেই অদম্য চেষ্টা, পরিশ্রম ও আগ্রহ নিয়ে কাজ করে যেতে চাই। নিজেকে “সহর্ষে”একজন সফল নারী উদ্যোক্তা হিসেবে পরিচিত করতে চাই।

ঢাকা ও বিক্রমপুর থেকে আসা সফল উদ্যোক্তা দুজন বলেন- দীর্ঘদিন ধরে নিজের হাতের তৈরি পণ্য নিয়ে কাজ করছি কিন্তু “হ্যালো রংপুর “এর মত এরকম কোনো গ্রুপ ছিল না।

না হলে মনে হচ্ছে আরও অনেক দূর এগিয়ে যেতে পারতাম। অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ ভাইয়াদের প্রতি এই গ্রুপে সুযোগ করে দেয়ার জন্য। লক্ষ্যে পৌঁছাতে আরও ভালো কিছু করতে চাই এই গ্রুপে সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণাসহ সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন হ্যালো রংপুর গ্রুপে এডমিন, ফাউন্ডার, কো- ফাউন্ডার সহ আরও অনেকেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments