বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি

তারাগঞ্জে বাল্যবিবাহ্ বন্ধ করলেন ইউএনও রুবেল রানা

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
রংপুরের তারাগঞ্জ উপজেলায় নব-নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুবেল রানা আইন শৃঙ্খলা রক্ষা ও রাষ্ট্রীয় বিধি-নিষেধ প্রয়োগের মাধ্যমে সামাজিক মূল্যবোধ উন্নয়নে প্রশাসনিক দায়িত্ব পালনে সচেষ্ঠ।

২০ অক্টোবর ২৩ইং গোপন তথ্যের ভিত্তিতে তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউপি‘র দোয়ালীপাড়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে একটি বাল্যবিবাহ বন্ধ করেন।

জানা গেছে, কণের বাড়ীতে শুক্রবার দুপুর থেকেই বিয়ের আয়োজনকে ঘিরে বিভিন্ন ধরনের রান্না ও সাজ সজ্জার কাজ চলছিল। পরে রাত আনুমানিক ১০টায় বর ও বর পক্ষের লোকজন আসার পর বিবাহের বিষয়টি নিশ্চিত হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা ও উক্ত ইউপি‘র চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল, মেম্বার, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য বিয়ে বাড়ীতে উপস্থিত হন।

এ ঘটনায় বাল্যবিবাহ্ দেওয়ার অপরাধে “বাল্যবিবাহ্ রোধ আইন-২০১৭” এর আওতায় ১৫০০০ টাকা জরিমানা করেন। কন্যার পিতা মোঃ সোহেল রানাকে মেয়ের ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে মুচলেকা নেন।

বাল্যবিবাহ্ বন্ধের ঘটনায় ইউএনও রুবেল রানা বলেন, তারাগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষা ও সামাজিক মূল্যবোধে যে কোন অপরাধ দমনে তারাগঞ্জ উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং জন-প্রতিনিধিসহ সচেতন মহলের সার্বিক সহযোগীতায় বলিষ্ট ভুমিকায় অবদান রাখার চেষ্টা চলছে যা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com