রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ দিনাজপুরে ভূল চিকিৎসায় প্রসূতি মহিলা নিহতের অভিযোগ নড়াইল সদরে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে চেয়ারম্যান প্রার্থীদেরকে জরিমানা অফিস ফাঁকি দিয়ে ব্যক্তিগত ব্যবসা করেন সরকারি কর্মচারী

তারাগঞ্জে বাল্যবিবাহ্ বন্ধ করলেন ইউএনও রুবেল রানা

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
রংপুরের তারাগঞ্জ উপজেলায় নব-নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুবেল রানা আইন শৃঙ্খলা রক্ষা ও রাষ্ট্রীয় বিধি-নিষেধ প্রয়োগের মাধ্যমে সামাজিক মূল্যবোধ উন্নয়নে প্রশাসনিক দায়িত্ব পালনে সচেষ্ঠ।

২০ অক্টোবর ২৩ইং গোপন তথ্যের ভিত্তিতে তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউপি‘র দোয়ালীপাড়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে একটি বাল্যবিবাহ বন্ধ করেন।

জানা গেছে, কণের বাড়ীতে শুক্রবার দুপুর থেকেই বিয়ের আয়োজনকে ঘিরে বিভিন্ন ধরনের রান্না ও সাজ সজ্জার কাজ চলছিল। পরে রাত আনুমানিক ১০টায় বর ও বর পক্ষের লোকজন আসার পর বিবাহের বিষয়টি নিশ্চিত হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা ও উক্ত ইউপি‘র চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল, মেম্বার, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য বিয়ে বাড়ীতে উপস্থিত হন।

এ ঘটনায় বাল্যবিবাহ্ দেওয়ার অপরাধে “বাল্যবিবাহ্ রোধ আইন-২০১৭” এর আওতায় ১৫০০০ টাকা জরিমানা করেন। কন্যার পিতা মোঃ সোহেল রানাকে মেয়ের ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে মুচলেকা নেন।

বাল্যবিবাহ্ বন্ধের ঘটনায় ইউএনও রুবেল রানা বলেন, তারাগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষা ও সামাজিক মূল্যবোধে যে কোন অপরাধ দমনে তারাগঞ্জ উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং জন-প্রতিনিধিসহ সচেতন মহলের সার্বিক সহযোগীতায় বলিষ্ট ভুমিকায় অবদান রাখার চেষ্টা চলছে যা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com