Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাসংসদীয় আসন নীলফামারী-২, এনডিএম'র আগাম মনোনয়ন পেলেন সংগীতশিল্পী এজানুর রহমান

সংসদীয় আসন নীলফামারী-২, এনডিএম’র আগাম মনোনয়ন পেলেন সংগীতশিল্পী এজানুর রহমান

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
গত ১৪ই জানুয়ারী শনিবার বিকাল ৩ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রথম পর্যায়ের আগাম প্রার্থী তালিকা ঘোষণার জন্য সংবাদ সম্মেলন করেন নিবন্ধিত রাজনৈতিক দল “জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম)”। সেখানে দলের চেয়ারম্যান জননেতা ববী হাজ্জাজ আনুষ্ঠানিক ভাবে ৩০ জনের নাম ঘোষণা করেন।

তারমধ্যে নীলফামারী-২ সদর আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে এনডিএম এর কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং নীলফামারী জেলা আহবায়ক সংগীতশিল্পী মোঃ এজানুর রহমান এর নাম ঘোষণা করা হয়।

আগাম মনোনয়নের ব্যাপারে এজানুর রহমানের সঙ্গে কথা বললে তিনি জানান- আমাকে নীলফামারী-২ সদর আসনে আগাম মনোনয়ন দেওয়ায় এনডিএম এর চেয়ারম্যান জননেতা ববী হাজ্জাজ স্যারকে অনেক অনেক ধন্যবাদ।

আমি বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম।ইনশাআল্লাহ এবার আমাদের দল এনডিএম এর “সিংহ” প্রতীক নিয়ে নীলফামারী সদরের মানুষ জনের কাছে পৌঁছে যাবো।

তিনি আরও বলেন- আমি যদি এবারের নির্বাচনে এমপি নির্বাচিত হই তাহলে অবহেলিত ও সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় সর্বপ্রথম বলিষ্ট ভূমিকায় কাজ করবো ইনশাআল্লাহ।

জাতীয় সংসদে সাধারণ মানুষের কথা বলবো। এই দেশ কিভাবে দূর্নীতিমুক্ত করা যায় সে বিষয়ে আমার দ্বায়িত্বপূর্ণ বক্তব্য তুলে ধরবো। এক কথায় আমাদের স্লোগান “আমার দেশ আমার অধিকার” প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবো।

মেধাবীরা যেন চাকরির সুযোগ পায় সেদিকে লক্ষ্য রাখবো। আমার এলাকার বেকার সমস্যার সামাধান করবো। কেউ যেন ঘুষ-বাণিজ্য করতে না পারে সে বিষয়েও লক্ষ্য রাখবো।

আমার এলাকার শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে কাজ করবো।

এছাড়া আমার সংসদীয় আসনে যারা বিভিন্ন ভাবে টাকা পাচার করেছে এবং অবৈধ সম্পদ অর্জন করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এনডিএম এর অঙ্গিকার- দেশ হবে জনতার” ববী হাজ্জাজের অঙ্গিকার- দেশ হবে জনতার” জয় বাংলাদেশ জয় এনডিএম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments