Saturday, April 27, 2024
Homeঢাকা বিভাগগাজীপুর জেলাগাজীপুরস্থ ভোলা কল্যাণ সংস্থার নির্বাচন অনুষ্ঠিত

গাজীপুরস্থ ভোলা কল্যাণ সংস্থার নির্বাচন অনুষ্ঠিত

মাহবুবুর রহমান জিলানী- গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরস্থ ভোলা কল্যাণ সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার গাজীপুরে টঙ্গীতে ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

গাজীপুরে বসবাসকারী ভোলা বাসীর প্রাণের সংগঠন গাজীপুর ভোলা কল্যাণ সংস্থার দ্বিবার্ষিক নির্বাচন উৎসবমুখর পরিবেশে সকাল দশটা থেকে শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে বিজয়ী হয়েছেন সভাপতি মোঃ আলমগীর সাধারণ সম্পাদক মাইনুদ্দিন পাটোয়ারী অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন সিনিয়র সহঃ সভাপতি মোহাম্মদ কামরুল ইসলাম সহঃ সভাপতি আলমগীর হোসেন মিজি, যুগ্ন -সাধারণ সম্পাদক নিরব হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ ব্যাপারী, কোষাধক্ষ নাজিম উদ্দিন প্রচার সম্পাদক জামাল হোসেন(বুলেট)দপ্তর সম্পাদক বাকের হোসেন জাহিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা খাদিজা আক্তার বীনা, ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সদস্য সচিব আলাউদ্দিন ও আব্দুল কাদের। উল্লেখ্য যে গাজীপুরে বসবাসকারী ভোলাবাসীর ঐক্যবদ্ধ ও সংগঠনের সদস্যদের একে অপরের পারস্পরিক সম্পর্ক বজায় রেখে একে অপরের সহযোগিতার বন্ধনে আবদ্ধ হয়ে ২০১৮ইং সালে ভোলা কল্যাণ সংস্থার যাত্রা শুরু হয়।

সংগঠনটি কার্যক্রমকে আরও বেগবান করতে কার্যকরী পরিষদের ৩৭ সদস্যের মধ্যে এই ভোটের মাধ্যমে বর্তমান পরিষদ নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সভাপতি আলমগীর হোসেন বলেন- আমার দায়িত্ব পালনে আগামী দিনগুলোতে সংগঠনের সকল সদস্যদের প্রতি আহবান জানাবো সকলের সার্বিক সহযোগিতা করে কার্যক্রম পরিচালনায় সহযোগিতা অব্যাহত রাখবেন। যাতে করে সংগঠনের উন্নয়ন রেখে সকলের সুখে-দুখে পাশে থাকতে পারি। সাধারণ সম্পাদক মাইনুদ্দিন পাটোয়ারী বলেন আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে দায়িত্ব পালনে আমি যেন আপনাদের সম্মান রক্ষা করতে পারি।

সংগঠনকে আরো শক্তিশালী করে গাজীপুরে সকল আঞ্চলিক সংগঠনের মধ্য একটি দৃষ্টান্ত স্থাপন করতে পারি। যে আমরা ভোলা বাসি ঐক্যবদ্ধ সংগঠনের স্থায়ী কার্যালয় সহ সকল উন্নয়নে প্রতিশ্রুতি বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করছি। সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাংলাদেশ সরকারের সাবেক শিল্প বাণিজ্যমন্ত্রী ভোলা ১ আসনের এমপি তোফায়েল আহমেদ, গাজীপুর ২ আসনের বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, সিটি কর্পোরেশন ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার।

সংগঠনের অত্যন্ত সুষ্ঠু দক্ষ ভাবে ভোটদান কর্মসূচী পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মুসলিম উদ্দিন রিফাত মোঃ নাসির উদ্দিন ও শামসুল হক রানা বিকেল পাঁচটার দিকে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার। নির্বাচন চলাকালীন সময় সার্বক্ষণিক উপস্থিত থেকে সহযোগিতা করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমতউল্লাহ খান, সহঃ সভাপতি ওসমান আলী, কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, ভোলা পশ্চিম ইলিশা চেয়ারম্যান জহিরুল ইসলাম, মহিলা কাউন্সিলর রাখি সরকার, টঙ্গি পূর্ব থানা যুবলীগের নেতা লিটন উদ্দিন সরকার প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments