Friday, April 26, 2024
Homeঢাকা বিভাগগাজীপুর জেলাগাজীপুরের টঙ্গীতে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা

গাজীপুরের টঙ্গীতে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা

মাহবুবুর রহমান জিলানী- গাজীপুর জেলা প্রতিনিধিঃ
সচেতন প্রজন্ম, উন্নত ভবিষ্যৎ এই স্লোগানকে সামনে রেখে গাজীপুরের টঙ্গীতে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনতা মূলক
লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার দুপুরের এরশাদ নগর টিডিএইচ স্কুল মাঠে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও বেসরকারি স্কুল ঐক্য পরিষদের সভাপতি কাউন্সিল ফারুক আহমেদের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জিএমপি উপ পুলিশ কমিশনার মোঃ মাহবুব উজ জামান।বিশেষ বক্তা ছিলেন টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ উপ কমিশনার মো.হাফিজুল ইসলাম, টঙ্গী জোনের সহকারী মোঃ মেহেদী হাসান দিপু, জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, মজিদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলফিকার হায়দার খান,টঙ্গী থানা শিক্ষা অফিসার শিখা বিশ্বাস প্রমুখ।

এ সময় বক্তারা বলেন- মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর গ্যাং প্রতিরোধে স্কুলের শিক্ষক, অভিভাবক ও এলাকার সকলকেই এগিয়ে আসতে হবে। এই এরশাদ নগরকে সুন্দর, আধুনিক ও আর্দশ নগর হিসেবে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠান শেষে এই নগর থেকে উঠে আসা কয়েকজন শিক্ষার্থী ঢাকা ইউনিভার্সিটি ও বিভিন্ন ইউনিভার্সিটিতে পড়ার সুযোগ পাওয়ায় তাদের মাঝে ক্রেস্ট দেওয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments