Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন জাবেদুল ইসলাম সানবীম

ডোমারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন জাবেদুল ইসলাম সানবীম

নুরকাদের সরকার ইমরান- নিজস্ব প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীলফামারী জেলার আওতাধীন ডোমার উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন জাবেদুল ইসলাম সানবীম।

শুক্রবার ১৯শে মে সন্ধ্যায় ডোমার ডাকবাংলো কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের একটি সভায় নীলফামারী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান কামরুল ও সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তীর উপস্থিতিতে দায়িত্ব উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে জাবেদুল ইসলাম সানবীমকে দায়িত্ব তুলে দেওয়া হয়।

এ বিষয়ে নীলফামারী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান কামরুল বলেন- ডোমার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুল মালেক সরকার গত জুলাইয়ে আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হলে তিনি পদত্যাগ করেন।

তাই, সাংগঠনিক নিয়ম অনুযায়ী সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জাবেদুল ইসলাম সানবীমকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে এবং সদ্য সাবেক সভাপতি আব্দুল মালেক সরকারকে জেলা কমিটির সহ-সভাপতি পদে অধিষ্ঠিত করা হয়েছে।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া জাবেদুল ইসলাম সানবীম জানান- আসন্ন জাতীয় নির্বাচনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো। নতুনভাবে ঢেলে সাজাতে সকলের পরামর্শক্রমে ঐক্যবদ্ধতার সাথে কাজ করা আমাদের মূল চ্যালেঞ্জ।

উল্লেখ্য, গতবছরের ৩১শে জুলাই অনুষ্ঠিত ডোমার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুল মালেক সরকার।

পরবর্তীতে তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে পদত্যাগ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments