Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ডোমারে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নুরকাদের সরকার ইমরান- নিজস্ব প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী ছাত্রসংগঠন ‘বাংলাদেশ ছাত্রলীগ’ এর গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নীলফামারীর ডোমারে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে আজ।

রবিবার ২৯শে জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় ডোমার থানা সংলগ্ন ছাত্রলীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলা ছাত্রলীগের আয়োজনে ডোমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিকের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ছাত্রলীগ কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন,ডোমার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মতিউর রহমান রুবেল, দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম শুভ, সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন (রিমুন), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ হাফিজুর রহমান সাগর, ডোমার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা,ডোমার সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপন রহমান, কেতকীবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জিয়াউল কবীর, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, চিলাহাটি আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মোঃ গোলাম রাব্বানী, জোড়াবাড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান রাসেদ, সোনারায় ইউনিয়ন সম্পাদক মোঃ সোহানুর রহমান সুমন প্রমূখ সহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের ভূমিকা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগের করণীয় সম্পর্কিত বক্তব্য প্রদান করা হয়। পরে, অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments