Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে শোক দিবসে বিনামূল্যে চিকিৎসা প্রদান করলেন ডাক্তার আরিফা সুলতানা দৃষ্টি

ডোমারে শোক দিবসে বিনামূল্যে চিকিৎসা প্রদান করলেন ডাক্তার আরিফা সুলতানা দৃষ্টি

নুরকাদের সরকার ইমরান- নিজস্ব প্রতিনিধিঃ
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারীর ডোমারে অসহায় ও সুবিধা বঞ্চিত নারীদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

সোমবার ১৫ই আগষ্ট ডোমার কাজিপাড়া আজিজ ডাক্তারের বাসায় দিনব্যাপী এ চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করেন, ডাঃ আরিফা সুলতানা দৃষ্টি, এমবিবিএস, সিএমইউ(আল্ট্রাসোনোগ্রাফী) স্ত্রী, প্রসূতি ও বন্ধ্যাত্ব রোগ চিকিৎসক।

সমাজের গরীব ও সুবিধাবঞ্চিত অসহায়দের বিনামূল্যে রোগী দেখা ও ফ্রি রোগ নির্ণয়ের কর্মসূচী হাতে নেন তিনি এবং দিনব্যাপী বিনামূল্য ফ্রি চিকিৎসা দেন চিকিৎসা নেয়া এক নারী আলেয়া বেগম জানান- উন্নত চিকিৎসাসেবার জন্য শহরে বা জেলা সদরে যাওয়ার সক্ষমতা আমার নেই।

নিয়মিত এ রকম মেডিকেল ক্যাম্প করা হলে অসহায় ও দরিদ্র মানুষ উপকৃত হবেন। আমাদের ডোমারের আজিজ ডাক্তারের মেয়ে ডাঃ আরিফা সুলতানা দৃষ্টি আজকে ১০০ শত মহিলাকে ফ্রী দেখলেন, আল্লাহ তাকে যুগযুগ বাচিয়ে রাখুক।

এ বিষয়ে ডাঃ আরিফা সুলতানা দৃষ্টি বলেন- মানুষের জন্য কিছু করা, সমাজের কল্যানের জন্য কিছু করা হচ্ছে আমাদের কাজ। তাই ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আমি সুবিধা বঞ্চিত অসহায় দরিদ্র মানুষের জন্য আজ ফ্রি চিকিৎসার আয়োজন করেছি। ভবিষ্যতেও বিভিন্ন জাতীয় দিবসে সমাজের গরীব ও সুবিধাবঞ্চিত অসহায়দের জন্য বিনামূল্যে ফ্রি চিকিৎসা কার্যক্রম অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments