Friday, April 26, 2024
Homeদূর্ঘটনাতারাগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে নিহত-৫

তারাগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে নিহত-৫

তারাগঞ্জের সড়ক দূর্ঘটনার বিস্তারিতঃ

খলিলুর রহমান খলিল- নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে জিগাতলা নেংটিছিরা ব্রিজের অভিমুখে ইজিবাইক , এম্বুলেন্স ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নিহত হয় ১ জন ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- কুর্শা ইউনিয়নের জিগাতলা নেংটিছিরা ব্রিজে সোমবার ১৯শে ডিসেম্বর সন্ধ্যা ৬.২০ মিনিটে তারাগঞ্জ থেকে সৈয়দপুরগামী একটি ইজিবাইককে সৈয়দপুর থেকে রংপুর গামী রোগীবাহী একটি এম্বুলেন্স (ঢাকা মেট্রো-চ ৫১৭৪৭৯) ধাক্কা দেয় ।

ইজি বাইকটির গতি নিয়ন্ত্রণহীন হলে ইজি বাইকের পেছনে থাকা রংপুর থেকে সৈয়দপুরগামী একটি ঘাতক ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায় । এতে ঘটনাস্থলেই নিহত হন ৪ জন । আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলে ১ জনের মৃত্যু ঘটে ।

নিহতরা হলেন- শেরমস্ত ভবানীগঞ্জ এলাকার কৃষক শহির উদ্দিন (৪০) , শেরমস্ত বানিয়াপাড়া এলাকার আজানুর (৪৬) , খাদেমুল ইসলাম (৩৮), আলমপুরের ইজি বাইক চালক হাবিবুল্লাহ (৪৫) ।

হাইওয়ে থানার এসআই নূর আলম বলেন- আমরা ঘটনাস্থলে এসে চারজনকে মৃত উদ্ধার করি । ঘাতক ট্রাকটি আটকানো সম্ভব হয়নি। বর্তমানে পরিস্হিতি নিয়ন্ত্রনে আছে।

ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ এস এম শরীফ আহাম্মদ আব্দুল্লাহ বলেন- সন্ধ্যা ৬.৩০ মিনিটে সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে মরদেহ ৪টি উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল তাৎক্ষণিক পরিদর্শন করেন রংপুর রেঞ্জের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী , সার্কেল এ এস পি জাহিদ , সহকারী কমিশনার (ভূমি) ফরিদা সুলতানা,তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান, হাইওয়ে ওসি শেখ মোহাম্মাদ মাহাবুব মোর্শেদ , কুর্শা ইউনিয়নের চেয়ারম্যান আফজালুল হক, ইউপি সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments