Saturday, April 27, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাত্রিশালে রতন মেম্বারের সেবা সাফল্যে মুগ্ধ জনগণ

ত্রিশালে রতন মেম্বারের সেবা সাফল্যে মুগ্ধ জনগণ

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ত্রিশাল উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়নের ২নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মোঃ গোলাম মাহাবুব রতন। তিনি এই বলেন জনগনের উন্নয়ন মূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। জনপ্রতিনিধি হিসেবে তিনি অধিক গুণে গুনান্বিত। ব্যক্তি জীবনে তিনি এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত। তিনি ত্রিশাল উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়নের ২নং ওয়ার্ডের সর্বদাই উন্নয়ন মূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি বলেন আমার এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গরাই ভালো বলতে পারবেন এই বিষয়ে আমি এলাকায় কেমন উন্নয়ন করেছি। আমার আশা এই ওয়ার্ডের জনগনকে একটা স্মার্ট ওয়ার্ড উপহার দিবো। এলাকার উন্নয়নের গতি সঞ্চার করতে যা দরকার তা আন্তরিকতার সাথে করে যাব।

এছাড়াও আরো জানা যায় ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণির পেশার মানুষের কাছে প্রশংসিত একটি নাম যিনি ঐ ওয়ার্ডে গোলাম মাহাবুব রতন ,বিশেষ করে এলাকার শান্তি প্রিয় নারী পুরুষের কাছে খুবই আপনজন।ঐ ২নং ওয়ার্ডের জনগণের সেবায় যেন খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এ কারনেই দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয় নাম গোলাম মাহাবুব রতন।

এলাকার যে কোন সমস্যা সমাধানে সবার আগে ঝাপিয়ে পড়েন। তিনি চান এলাকার জনগণের দ্বারগোড়ায় সেবা পৌঁছে দিতে। বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ক্ষুধা, দারিদ্র মুক্ত মাধ্যম সারির দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জননেত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রীর পুত্র ডিজিটাল বাংলাদেশের রূপকল্প বাস্তবায়নের অগ্রসৈনিক তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ভূয়সী প্রশংসা করেন।

গোলাম মাহাবুব রতন বলেন আমাদের ইউনিয়নে আমরা একজন যোগ্য চেয়ারম্যান পেয়েছি তার নির্দেশে প্রতিটি এলাকায় দলমত নির্বিশেষে উন্নয়ন অব্যাহত থাকবে এটা আমার মূল। অদূর ভবিষ্যতেও জনগণের পাশে থেকে মৃত্যুর আগ মুহুর্ত শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই বলে জানান তিনি। তিনি বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়ন্ত্রনে এলাকায় ব্যাপক ভূমিকা পালন করে আসছেন শিক্ষা ও স্বাস্থ্য খাতে নজরদারি আছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments