Friday, April 26, 2024
Homeরাজশাহী বিভাগপাবনা জেলাপাবনার চাটমোহরে ভুয়া চিকিৎসককে জরিমানা

পাবনার চাটমোহরে ভুয়া চিকিৎসককে জরিমানা

মুহাম্মদ নূরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনা জেলার চাটমোহর উপজেলায় ভুয়া পদবী ব্যবহার করে চোখের চিকিৎসার নামে প্রতারনা করায় অভিযোগে এক ভুয়া চক্ষু চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন এই জরিমানা করেন। বৃহস্পতিবার ২৫শে মে দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে- চাটমোহর পৌরসভার জিরো পয়েন্ট এলাকার মা চশমা ঘরের স্বত্বাধিকারী উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের তানজিল হোসেন(৩৫) দীর্ঘদিন ধরে ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে চোখের চিকিৎসা দেওয়া, ওষুধের ব্যবস্থাপত্র দেওয়া ও চশমা বিক্রি করে আসছেন।

গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) বৃহস্পতিবার দুপুরে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে।

এসময় তানজিল হোসেন তার পদবীর সপক্ষে কোন কাগজপত্র এবং চিকিৎসা দেওয়ার প্রয়োজনীয় কোন কাগজপত্র দেখাতে পারেননি। ভ্রাম্যমান আদালত তাকে এক লাখ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তানজিনা জানান- ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে পদবী ব্যবহার করে চিকিৎসা দেওয়ায় ও প্রয়োজনীয় কোন কাগজপত্র না থাকায় তাকে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারায় এই জরিমানা করা হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments