Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাপীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় রফিকুল গুরুতর আহত

পীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় রফিকুল গুরুতর আহত

মোস্তফা মিয়া- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জে পুর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ছোট ওমরপুর গ্রামের রফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। গত ১৫ই সেপ্টেম্বর সংগঠিত এ ঘটনায় পুত্র জাহাঙ্গীর আলম পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে- উপজেলার ছোট ওমরপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র জাহাঙ্গীর আলমের সঙ্গে একই গ্রামের মৃতঃ মফিজ উদ্দিনের পুত্র রমজান আলীর পারিবারিক বিরোধ চলে আসছে।

এদিকে গত ১৫ই সেপ্টেম্বর জাহাঙ্গীর আলম তার বাড়ীতে ভাড়াটিয়া মােিহন্দ্র গাড়ীতে করে ইট পরিবহন করছিলেন। গাড়ীটি চলে যাওয়ার সময় একটি চাকা রাস্তা সংলগ্ন প্রতিপক্ষ রমজান আলীর জমির পাশ দিয়ে গেলে রমজান আলী ক্ষুব্ধ হয়ে উঠে। পুর্ব বিরোধ ও এ ঘটনার জের ধরে ১৫ই সেপ্টেম্বর রাতে রমজান আলী ফলির বিল বাজারে জাহাঙ্গীর আলমের পিতা রফিকুল ইসলামের সাক্ষাত পেয়ে তার উপর আকস্মিক আক্রমন করে।

এতে রমজান আলীর হাতে থাকা ষ্টিলের টর্চ লাইট ও ইটের আঘাতে রফিকুল ইসলাম গুরুতর আহত ও অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় । এ সময় রমজান আলী মাটিতে পড়ে থাকা রফিকুল ইসলামকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন রফিকুলের পকেটে থাকা ১ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে বাজার ও পরিবারের লোকজন গুরুতর আহতাবস্থায় রফিকুল ইসলামকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে ৬ দিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবণতি হলে উন্নত চিকিৎসার জন্য রফিকুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিান সেখালে চিকিৎসাধীন রয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments