Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাপীরগঞ্জে মামলার বিবাদি কর্তৃক বাদিকে হুমকির অভিযোগ

পীরগঞ্জে মামলার বিবাদি কর্তৃক বাদিকে হুমকির অভিযোগ

মোস্তফা মিয়া- পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
প্রতি পক্ষের পূর্ব শত্রুতা ও মারপিটের কারণে হওয়া মামলায় অভিযুক্ত আসামীরা বাদীকে ভয় ভিতি প্রদশর্ন ও হুমুকি দিচ্ছ বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রকাশ গত ১৬/০৩/২৪ইং শনিবার পীরগঞ্জ উপজেলার ৬নং টুকুরিয়া ইউনিয়নের কাশিপুর গ্রামে বাদীর ঘাসের জামিতে প্রতিপক্ষের ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে বিকেল সাড়ে ৫টার দিকে ছাগল মালিক ও তার লোকজন এজাহারভুক্ত আসামী ১।মোঃ আনোয়ারুল ইসলাম(৩৫) ২। মোঃ আলতাফ হোসেন(৪৫) ৩।মোঃ রাশেদুল ইসলাম(৩৫) ৪।মোঃ আকমল হোসেন(৪০) ৫। মোছাঃ রাশেদা বেগম(৫০) কর্তৃক বাদী মোঃ শফিকুল ইসলামের মা, ছকিনা বেগম(৫০)কে অমানবিকভাবে মার ডাং করায় ছকিনা বেগম মারাত্মকভাবে আহত হলে, ওই দিন আনুমানিক রাত ৮ ঘটিকার সময় পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়।

এ ঘটনার প্রেক্ষিত্রে ছকিনা বেগমের পুত্র মোঃ শফিকুল ইসলাম (৩০) বাদী হয়ে পীরগঞ্জ থানায় গত ১৮ মার্চ মামলা করেন। মামলা নং ১৫/৯০ ধারা ১৪৩/৪৪৭/৩২৩ /৩২৫/৩০৭/ ৩৫৪/ ৫০৬/১১৪/৩৪।

এই মামলার প্রেক্ষিতে গত ১৮ মার্চ বেলা ২ঘটিকার সময় পীরগঞ্জ থানার পুলিশ অভিযুক্ত মোঃ আনোয়ারুল ইসলাম(৩৫) ও অভিুযুক্ত মোঃ রাশেদুল ইসলাম (৩৫)কে গ্রেফতার করে পরদিন তাদেরকে আদালতে প্রেরণ করলে, আদলাত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে এই মামলার অভিযুক্তরা মামলা তুলে নেয়ার চাপসহ নানা ভাবে ভয়ভিতি ও হুমকি দিচ্ছে বলে জানিয়েছেন বাদী শফিকুল ইসলাম। বিষয়টি দেখা দরকার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments